English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

একতা কাপুরের নতুন রিয়েলিটি শো, সঞ্চালনায় কঙ্গনা

- Advertisements -

অমিতাভ বচ্চন, সালমান খান থেকে শুরু করে রণবীর সিং, টেলিভিশনে সঞ্চালক হিসাবে দেখা যায় বলিউডের সুপারস্টারদের। এবার সেই তালিকায় নতুন নাম কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি শেষ হয়েছে বিগ বস। এখনও তা নিয়ে চলছে চর্চা, তারই মাঝে নতুন রিয়েলিটি শোয়ের ঘোষণা করলেন টিভি কুইন একতা কাপুর।

Advertisements

তবে আর পাঁচটা রিয়েলিটি শো এর থেকে একদম আলাদা হতে চলেছে এই শো। নির্মাতাদের মতে, এটি হতে চলেছে সবচেয়ে সাহসী রিয়েলিটি শো।ইতোমধ্যেই এই শোয়ের সঞ্চালক নিযুক্ত করে ফেলেছেন একতা। তার সঙ্গে কঙ্গনা রানাওয়াতের বন্ধুত্বের কথা সবারই জানা, সেই কঙ্গনাকেই এবার দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়।

সূত্রের খবর, এই শো হতে চলেছে দুঃসাহসিক এবং মতামত ভিত্তিক শো। ইতিধ্যেই কঙ্গনার সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন একতা। এই শো দিয়ে সঞ্চালনায় ডেবিউ করতে চলেছেন কঙ্গনা। ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হবে এই শো। এই শোতে নানা বিষয়ে নিজের মতামত পেশ করবেন নায়িকা আর যেখানে কঙ্গনা সেখানে যে তর্ক বিতর্ক হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisements

সূত্রের খবর, বিগ বসের সঙ্গে এই শোয়ের অনেক মিল থাকবে। এই শোতেও আট থেকে দশ সপ্তাহ একটি জায়গায় একসঙ্গে থাকবেন কয়েকজন। সেই বাড়ির প্রতি কোণায় থাকবে ক্যামেরা। সেই ক্যামেরাতে বন্দি হবে প্রতিযোগিদের সবসময়ের আচরণ, কথাবার্তা।

বিগ বসের মতোই সেই প্রতিযোগীদের নানা ধরনের টাস্ক দেওয়া হবে যেখানে তাদের সাহসিকতা প্রমাণ করতে হবে। এই রিয়েলিটি শোয়ের নাম এখনও পর্যন্ত জানা না গেলেও, জানা যায় এই শো সম্প্রচারিত হবে অল্ট বালাজী ও এমএক্স প্লেয়ারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন