English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

একরাতে পর পর ১০ বার হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার

- Advertisements -

ভারতীয় অভিনেত্রী ঐন্দ্রিলার অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। শনিবার রাতে অন্তত ১০ বার হার্ট অ্যাটাক (কার্ডিয়াক অ্যারেস্ট) হয়েছে তার। অভিনেত্রীর শারীরিক অবস্থা উদ্বেগ্ন চিকিৎসকরা।

Advertisements

জানা গেছে, হার্ট অ্যাটাকের পর তাকে সিপিআর দেওয়া হয়েছে। এখনও ভেন্টিলেশন সাপোর্টেই রয়েছেন অভিনেত্রী।

সব রকম সাপোর্টে থাকা সত্ত্বেও তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে। চিকিৎসকরা সারাক্ষণ তার সঙ্গেই রয়েছেন হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে।

Advertisements

বৃহস্পতিবার রাতে জানা যায়, অভিনেত্রীর রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের জন্য চলছে কড়া কড়া ওষুধ। বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। চিকিৎসকরা জানিয়েছিলেন, ঐন্দ্রিলা চোখ খুলছেন না। তার সারা শরীর অসাড়। মুখের কোনও প্রতিক্রিয়া নেই। তারপর শনিবার সন্ধ্যা থেকেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। সন্ধ্যায় একবার একবার হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয় তার। এরপরও তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছিল হাসপাতাল।

এর মাঝে শনিবার রাতেই আচমকা দেখা যায়, ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী ফেসবুক থেকে ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট মুছে দিয়েছেন। গত কয়েক দিনে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক পোস্ট তিনি করেছিলেন। কেন সেসব পোস্ট মুছে দিয়েছেন, তা জানা যায়নি। তবে সব্যসাচীকে পোস্ট মুছে ফেলতে দেখে আরও চিন্তিত হয়ে পড়েন অনুরাগীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন