English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

একসঙ্গে শাকিব–রাফী, আসছে ‘তুফান’

- Advertisements -

নাসিম রুমি: বড় সিনেমা, বড় প্রযোজক, বড় পরিচালক, বড় নায়ক—সব মিলিয়ে বড় পর্দায় ঝড় তুলতে আসছে ‘তুফান’। সব জল্পনাকল্পনা, গুঞ্জনের অবসান হলো। এবার রায়হান রাফীর পরিচালনায় বড় পর্দায় আসছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান।

Advertisements

বাংলা চলচ্চিত্রে শাকিব খানের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। দুই বাংলার চলচ্চিত্রের কোলাবোরেশন নিয়ে আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস এবার এক হয়েছে। এরই মধ্যে ঘোষণা করা হলো এই তিন প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে বড় পর্দার দুটি সিনেমা।

Advertisements

আজ সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিকেল পাঁচটায় আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলনের। সেখানেই ঘোষণা দেওয়া হয় ‘তুফান’-এর। ৯ ডিসেম্বর ঘোষণা দেওয়া হয় রেদওয়ান রনি পরিচালিত সিনেমা ‘দম’-এর। যেই সিনেমার মূল চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

পরিচালক রায়হান রাফী সিনেমাটা নিয়ে বেশ রোমাঞ্চিত। তিনি বলেন, ‘আমি খুবই এক্সসাইটেড। কারণ, একসঙ্গে আলফা, এসভিএফ ও চরকি—তিনটা বড় প্রতিষ্ঠান এক সুতায় গেঁথে দুটো সিনেমা বানাচ্ছে। আমাদের বাংলাদেশের একমাত্র সুপারস্টার শাকিব খান, তাঁর সঙ্গে এটা আমার প্রথম সিনেমা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন