English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

এক দিনে দুই ছবিতে কোনাল

- Advertisements -

নাসিম রুমি: সংগীত জীবনের সবচেয়ে চমৎকার সময় পার করছেন সময়ের সেরা কণ্ঠশিল্পী কোনাল। এখন পর্যন্ত এ বছরের সবচেয়ে জনপ্রিয় আর শ্রোতাপ্রিয় গানের বেশির ভাগ তাঁরই গাওয়া। পরপর তিনটি সুপারহিট ও শ্রোতানন্দিত গান তিনি উপহার দিয়েছেন। এসব গানে তাঁর কো-আর্টিস্ট ইমরান ও বালাম।

সুরমা সুরমা, মেঘের নৌকা এবং ও প্রিয়তমা গান তিনটিকে দেশ-বিদেশের গানপ্রেমীরাও তাদের প্লে লিস্টে জায়গা দিয়েছে। ফেসবুক রিলস, ইনস্টাগ্রাম, টিকটকে এসব গানের অসংখ্য কাভার হয়েছে।

Advertisements

ইউটিউবেও এসব গানের ভিউ মিলিয়ন মিলিয়ন পার হয়েছে। এর মধ্যে ও প্রিয়তমা গানটি সবচেয়ে এগিয়ে, মাত্র ৩ মাসে এই গানের ভিউ ১০০ মিলিয়ন ছুঁইছুঁঁই।

সিনেমার গানের অপরির্হায নাম কোনাল। সেই ধারাবাহিকতায় নতুন দুই সিনেমার গানে কণ্ঠ দিলেন। একই দিনে গাওয়া গান দুটি ময়ূরাক্ষী ও আগুনের পাখি সিনেমায় ব্যবহৃত হবে। সম্প্রতি ঢাকার নিকেতনে বাটার কমিউনিকেশনস স্টুডিওতে গান দুটিতে কণ্ঠ দেন তিনি।

Advertisements

পরিচালক এবং ছবি সংশ্লিষ্টরা কোনালের গাওয়া গান দুটির প্রশংসা করেছেন। রাশিদ পলাশ পরিচালিত ময়ূরাক্ষী ও আওয়াল চৌধুরী পরিচালিত আগুনের পাখি সিনেমার গান দুটিতে কোনালের কো-আর্টিস্ট জাহিদ নিরব। একইভাবে তিনি গান দুটির সুরকার-সংগীত পরিচালকও।

প্রথম সিনেমাটির গানের কথা লিখেছেন জাহিদ আকবর, দ্বিতীয়টি রবিউল ইসলাম জীবনের লেখা। কোনাল জানান, পেশাদার গানের জীবনের শুরু থেকেই প্রযোজক, পরিচালক ও সুরকার-সংগীত পরিচালকরা বরাবরই তাঁর প্রতি আস্থা রেখেছেন।

তিনিও প্রন্তরিকভাবে সেই আস্থা ও ভালোবাসার প্রতিদানে গানে গানে দেওয়ার চেষ্টা করছেন। সিনেমার গানের পাশাপাশি নাটকের গান, স্টেজ শো নিয়েও ব্যস্ত সময় পার করছেন কোনাল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন