English

23.7 C
Dhaka
বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২
- Advertisement -

এক মঞ্চে কাজী হায়াৎ, ইলিয়াস কাঞ্চন ও বর্ষা

- Advertisements -
Advertisements

সক্রিয় রাজনীতিকের চরিত্রে পর্দায় আসছেন বর্ষা- এ খবর পুরনো। এবার নেত্রী বর্ষার বক্তৃতা মঞ্চে দেখা গেল দেশের গুণী নির্মাতা কাজী হায়াৎ ও কিংবদন্তি অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে। শুধু কি তাই! মঞ্চের পেছনেও সাঁটানো ব্যানারে শোভা পাচ্ছে নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চনের ছবি। এ ছাড়া বর্ষার ডান পাশে রয়েছেন ভারতের জনপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত। এ সবই ‘নেত্রী’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে করা হয়েছে বলে জানা গেছে।

‘নেত্রী: দ্য লিডার’ অনন্তর নতুন সিনেমা। এই সিনেমায় বর্ষা মূল ভূমিকায় অভিনয় করছেন। গত অক্টোবরে শুরু হয়েছে সিনেমার শুটিং। প্রথম লটের কাজ শেষে এখন চলছে দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ। অনন্ত জলিল ফেইসবুক পেজে সিনেমার বিষয়ে নিয়মিত আপডেট দিচ্ছেন। সেখানে তিনি শুটিংয়ের স্থিরচিত্র এবং ভিডিও প্রকাশ করেন। এই সিনেমায় অনন্তও আছেন। তাকে দেখা যাবে নেত্রীর দেহরক্ষীর চরিত্রে।

Advertisements

এর আগে অনন্ত ফেইসবুকে লিখেছেন: ‘চলছে নেত্রী: দ্য লিডার চলচ্চিত্রের শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতোমধ্যে প্রদীপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন