English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

এক মাস ধরে হাসপাতালে অভিনেতা, পাশে নেই পরিবার

- Advertisements -

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা পার্থ সারথি দেব গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। গত এক মাস ধরে কলকাতার এমআর বাঙুর হাসপাতালে ভর্তি আছেন তিনি। আপাতত ভেন্টিলেশনে রাখা হয়েছে এই অভিনেতাকে। ক্রমশই তার শারীরিক অবস্থার অবনতি ঘটছে। আপাতত তার দেখাশোনা করছেন অভিনেতা বাপি দাস।

হিন্দুস্তান টাইমসকে তিনি বলেন, পার্থদা দীর্ঘদিন ধরে সিওপিডির সমস্যায় জর্জরিত। তার সঙ্গে বুকে সংক্রমণ এবং নিউমোনিয়া দুটোই ধরা পড়েছে। বর্তমানে ভেন্টিলেশনে রয়েছেন।

তিনি আরও বলেন, এই মুহূর্তে আমি এবং আর্টিস্ট ফোরাম ছাড়া পার্থদার পাশে কেউ নেই। আর্থিক সাহায্য করছে ফোরাম। আমরা পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। কিন্তু কোনোরকম সাড়া পাইনি। চিকিৎসকরা জানিয়েছেন, আগের চেয়ে সামান্য ভালো রয়েছেন। লোকজনকে চিনতে পারছেন। আমি প্রতিদিন সকাল-বিকাল দুবেলা দেখতে যাচ্ছি।’

পার্থ সারথির পরিবারের ব্যাপারে বিশেষ কিছু বলতে চাননি বাপি দাস। তবে দূরদর্শনের মেকআপ আর্টিস্ট বিনীতা দেব বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেছিলেন তিনি একথা সবার জানা। তাদের এক কন্যা সন্তানও রয়েছে। কিন্তু দীর্ঘদিন ধরেই সম্পর্কে তিক্ততার কারণে আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে দু’জনের। তাইতো প্রাক্তন স্বামীর অসুস্থতার খবর জেনেও বিনীতা কিংবা তার মেয়ে কেউই খোঁজ নেননি অভিনেতার।

প্রসঙ্গত , ২০০’র বেশি সিনেমায় অভিনয় করেছন পার্থ সারথি দেব। চার দশকেরও বেশি দীর্ঘ অভিনয় ক্যারিয়ার তার। মঞ্চেও সমান সাবলীল তিনি। হালে ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’র মতো জনপ্রিয় মেগাতেও নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন এই অভিনেতা। তার অসুস্থতার খবরে উদ্বিগ্ন সহকর্মীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন