English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

এক সন্ধ্যায় ২২ লাখ উড়িয়ে দেন মিনি

- Advertisements -
Advertisements

টেলিভিশন দুনিয়ায় সঞ্চালক হিসেবে বেশ পরিচিতি আছে মিনি মাথুরের। জনপ্রিয় রিয়ালিটি শো, ‘ইন্ডিয়ান আইডল’ থেকে শুরু করে এমটিভির অনেক শো-তে সঞ্চালনা করেছেন। সম্প্রতি সাইরাস ব্রোয়েচার পডকাস্টে নিজের জীবনের নানা ঘটনা শেয়ার করছেন পরিচালক কবীর খানের স্ত্রী।

Advertisements

সেই আড্ডাতেই জানান, এক সন্ধ্য়ায় ২২ লক্ষ টাকা উড়িয়ে দিয়েছিলেন। শুধু তাই নয়, কাজ শুরু করার পর পর্যাপ্ত পারিশ্রমিক পেতেন না। তাও জানান।

একটি কুইজ থেকে ২০ লক্ষ টাকা জিতেছিলেন মিনি। সেই টাকা দিয়ে কী করলেন তা জানতে চাওয়া হলে তিনি জানান, এক রাতেই সব টাকা শেষ করে ফেলেছিলেন। মিনির কথায়, ওই কুইজ থেকে ২০ লক্ষ টাকা জিতেছিলাম। ২২ জনকে নিয়ে এক দামি রেস্তোঁরায় গিয়ে ডিনার করে সব টাকা শেষ করে দিয়েছিলাম।

ক্যারিয়ারের শুরুতে এমটিভির একটি শো-য়ে সঞ্চালনা করে ৫০,০০০ টাকা পেতেন, যা দিল্লিতে অন্য়ান্য টেলিভিশন শো সঞ্চালনা করে যা আয় করতেন তার কাছে কিছুই নয়।

সুস্মিতা সেনের পরিবর্ত হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন মিনি। একটি অ্য়াড ক্যাম্পেনে মডেল হিসেবে সুস্মিতা সেন না আসায় তাঁর জায়গায় সুযোগ পান তিনি। সেখান থেকেই শুরু কেরিয়ার। তারপর একের পর এক রিয়্যালিটি শো, মডেলিং। আর পিছনে ফিরে তাকাতে হয়নি। জনপ্রিয় শো ‘ইন্ডিয়ন আইডল’-এর জন্ম লগ্ন থেকে এই শো-এর সঙ্গে ছিলেন মিনি।

পরপর ৬টি সিজনে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় তাঁকে। তবে ব্যক্তিগত কারণে সেই পথ ছেড়েছেন। তাঁর দাবি, “ইন্ডিয়ন আইডল’তার ইফএসপি হারিয়েছে। সবটাই এখন স্ক্রিপটেড। রিয়্য়ালিটি বলে আর কিছু বেঁচে নেই। তাই নিজের ইচ্ছেতেই ছেড়েছেন ওই পথ।

ইন্ডিয়ান আইডেলের পর এমটিভির বহু শো-এ কাজ করেছেন। বর্তমানে অ্য়ামাজন প্রাইমের সিরিজ় ‘মাইন্ড অফ মালহোত্রা’-তে অভিনয় করছেন মিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন