English

28 C
Dhaka
রবিবার, মে ২৬, ২০২৪
- Advertisement -

এক হাত নিলেন ফারিয়া

- Advertisements -

কাছাকাছি সময়ে জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’ দিয়ে তুমুল আলোচনায় আসেন ফারিয়া শাহরিন। এ নাটকের পরে তার ভক্ত সংখ্যাও স্বাভাবিকভাবে বেড়ে যায়। এদিকে কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব লাক্স তারকা ফারিয়া শাহরিন। মাঝে মধ্যেই নানা ধরনের মন্তব্য করেন তিনি। এটা বেশ আলোচনার খোরাক জোগায় নেটিজেনদের।

Advertisements

এবার তাই করলেন এ তারকা। ফারিয়া মনে করেন খ্যাতি পেতে এখন আর আগের মতো পরিশ্রম কিংবা প্রতিযোগিতার মধ্যে যেতে হয় না। টিকটক করেই যে কেউ ভাইরাল হচ্ছে! তিনি তার ফেসবুক ওয়ালে এ নিয়ে ব্যাঙ্গাত্মক সুরেই একহাত নিলেন এসব তথাকথিত তারকাদের। ফারিয়া লেখেন, নায়িকা হওয়ার জন্য এখন শরীরী সৌন্দর্য বিষয় না, টিকটকে ফিল্টার দিয়ে পরী সেজে এত্তগুলো অনুসারী বানাতে পারলেই কেল্লাফতে, সবাই তোমার পিছে দৌড়াবে।

Advertisements

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘অন্তরা’ খ্যাত এ অভিনেত্রী আরও ব্যাখ্যা দিয়ে বলেন, আমাদের মতো সুন্দরী প্রতিযোগিতায় হাজারজনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এখন আর মিডিয়াতে কাজ করা লাগে না। মিডিয়াতে কাজ করতে চাও টিকটকে খ্যাতি বানাও, লাইফ সেট।

দুঃখিত কিন্তু দুঃখিত না। কারও গায়ে লাগলে কিছু করার নেই।  ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপন চিত্রটি তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। ‘ব্যাচেলর পয়েন্ট’র আগেও ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন