English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

এখনই বললে মজা থাকবে না: পরীমণি

- Advertisements -

পরীমণির জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হবে না। তবে আজকের আয়োজনটা অনেকটা স্পেশাল। কারণ, প্রথমবারের মতো ছেলের হাত ধরে কেক কাটবেন তিনি।

তবে এবারের জন্মদিনের উৎসব নিয়ে পরী জানালেন, এবারের অনুষ্ঠানকে আরও রঙিন করতে থাকবে বড় ধরনের সারপ্রাইজ। আমার আগের কোনো জন্মদিনে নিমন্ত্রিত অতিথিরা এরকম সারপ্রাইজ দেখেননি। তবে বিস্তারিত এখনই বলছি না, তাহলে মজা থাকবে না। এতটুকুই বলি, অতিথিরা সেই সারপ্রাইজে মজা পাবেন, আনন্দ পাবেন।

পরীমণি আরও জানান, এবারের জন্মদিনটা তার কাছে একেবারেই আলাদা। কারণ, মা হওয়ার পর এটাই তার প্রথম জন্মদিন। এ ছাড়াও তার জন্মদিনে আনুষ্ঠানিকভাবে স্বামী রাজের প্রথম অংশগ্রহণ থাকবে এবারের জন্মদিনে।

নায়িকা জানান, ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করব না। রাজ্যের বাবা তার সিনেমার প্রচারণায় ব্যস্ত। দুই মাস বয়সী ছেলেকে নিয়ে এতকিছু সামাল দেব কীভাবে! কিন্তু পরে ভাবলাম, জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাব। নিজেকে কষ্ট দেওয়া যাবে না। প্রতি বছর নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন পরীমণি। কিন্তু এবার তার একটি পূর্ণ পরিবার রয়েছে। স্বামী-সন্তান নিয়ে এবারই প্রথম জন্মদিনের আয়োজন করতে যাচ্ছেন নায়িকা। তার ইচ্ছা, ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন