English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

এখনো বিপদমুক্ত নন অভিনেত্রী ঐন্দ্রিলা

- Advertisements -

গত মঙ্গলবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপরই স্ট্রোক হয় নায়িকার। অবস্থার অবনতি হওয়ায় সেদিন থেকেই ঐন্দ্রিলা একটি বেসরকারি হাসপাতালের ভেন্টিলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

Advertisements

ঐন্দ্রিলার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী গতকাল সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, অবস্থার উন্নতি হওয়ায় ছয় দিন পর ভেন্টিলেশন থেকে বের করা হয়েছে ঐন্দ্রিলাকে। সব্যসাচীর এই ফেসবুক পোস্ট দেখে খানিকটা হাঁফ ছেড়ে বেঁচেছিলেন ঐন্দ্রিলা ভক্তরা।

Advertisements

তবে আজ মঙ্গলবার (৮ নভেম্বর) হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, এখনো ভেন্টিলেশনেই আছেন ঐন্দ্রিলা। ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা কমানো হয়েছে, কিন্তু পুরোপুরি ভেন্টিলেশন সাপোর্টের বাইরে আনা হয়নি তাকে। ঐন্দ্রিলার দেহে সংক্রমণ পাওয়া গেছে। ফলে এখনই ঐন্দ্রিলাকে বিপদমুক্ত বলে ঘোষণা করতে পারছেন না হাসপাতাল কর্তৃপক্ষ। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা।

দুবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। এরপর জি বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’তে দেখা গিয়েছিল তাকে। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

ক্যানসার জয়ী এই অভিনেত্রী গত মঙ্গলবার বাড়িতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তারপর ঐন্দ্রিলাকে নিয়ে যাওয়া হয় নারায়াণা সুপারস্পেশালিটি হাসপাতালে। সেই সময় চিকিৎসকরা জানান ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী। ওইদিন রাতেই তার অস্ত্রোপচার হয়, তারপর থেকেই ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা। দ্রুত সুস্থ হয়ে উঠুক ‘জিয়ন কাঠি’ নায়িকা, এমনটাই প্রার্থনা ভক্তদের।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন