English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

এনটিভিতে আজ ইলিয়াস কাঞ্চনের ‘বইওয়ালা’

- Advertisements -

একটি বিশেষ নাটক নিয়ে হাজির হচ্ছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। নাটকটির নাম ‘বইওয়ালা’। খায়রুল বাসার নির্ঝরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাইসুল তমাল।

Advertisements

নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কাঞ্চন। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জে এস হিমি, সুজন হাবিব, দাউদ নূর প্রমুখ। জানা গেছে, এ নাটক আজ রাত সাড়ে ৯টায় এনটিভিতে প্রচার হবে। ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বইওয়ালা’ চরিত্রটি অসাধারণ। এ ধরনের চরিত্রের প্রতি এখনো আমার অনেক লোভ আছে।

Advertisements

কাজটি করতে গিয়ে বেশ ভালো অভিজ্ঞতা হয়েছিল। আশা করি দর্শকদের ভালো লাগবে আমার চরিত্র ও পুরো নাটকটি। তিনি আরও বলেন, এর আগে সঞ্জয় সমদ্দারের পরিচালনায় ‘মরণোত্তম’ নাটকে কাজ করেছিলাম। খুব ভালো একটা কাজ হয়েছিল। প্রচুর সাড়াও পেয়েছি। এ ধরনের কাজ পেলে আরও করতে চাই।

ইলিয়াস কাঞ্চন অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। এরপর নাটকে দেখা গেলেও সিনেমায় অনুপস্থিত ছিলেন তিনি। তবে শিগগিরই তাকে আবারো সিনেমার পর্দায় দেখা যাবে। মুক্তির অপেক্ষায় আছে ‘ফিরে দেখা’ ও ‘নেত্রী দ্য লিডার’ শিরোনামের তার দুটি ছবি। এই দুটি ছবি নিয়ে বেশ আশাবাদী এই অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন