English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

এবারের ঈদ ‘আনন্দ মেলায়’ নানা চমক

- Advertisements -

প্রতিবারই ঈদ উপলক্ষে নির্মিত হয় জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’র বিশেষ পর্ব। যেখানে বরাবরই থাকে নিত্য-নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হয়নি। অনুষ্ঠানটি পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রম্হনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ।

Advertisements

এবারের আনন্দ মেলা প্রসঙ্গে প্রযোজকদ্বয় জানান, পুরো আনন্দ মেলায় থাকছে বিভিন্ন চমক। চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার ছবির জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে।

এছাড়াও রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান। সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচ। বিশেষ একটি পর্বে আড্ডায় অংশ নেবেন চিত্রনায়িকা পরীমনি ও তার স্বামী শরিফুল রাজ। এছাড়াও থাকছে সমসাময়িক বিষয়ের ওপর ৩টি নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা।

Advertisements

আনন্দ মেলার জন্য এবার একটি থিম সং তৈরি করা হয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা। থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা।

বিটিভির নিজস্ব স্টুডিওতে সম্প্রতি আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন