English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

এবার আসছে ‘দামাল’

- Advertisements -

দেশের প্রেক্ষাগৃহে সাড়া ফেলেছে বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান অভিনীত তরুণ নির্মাতা রায়হান রাফির ‘পরাণ’। নতুন খবর হলো এই পরিচালকের ‘দামাল’ নামের আরও একটি ছবি সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে।

Advertisements

জানা গেছে, মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে তৈরি ‘দামাল’ সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে। প্রদর্শন শেষে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে সিনেমাটি। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন সেন্সর সচিব মমিনুল হক। তিনি জানান, সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে সিনেমাটি। প্রদর্শন শেষে ‘নো অবজেকশন’ সার্টিফিকেট দেওয়া হয়েছে সিনেমাটিকে। যা আগামী দু’একদিনের মধ্যে আনকাট সার্টিফিকেট প্রদান করা হবে।

Advertisements

ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’ ছবিতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ, সিয়াম, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা ও বৃষ্টিসহ আরও অনেকে।

ছবিটি নিয়ে নির্মাতা রায়হান রাফি গণমাধ্যমকে বলেন, ‘দামাল’ যে গল্প নিয়ে নির্মিত পৃথিবীর অন্য কোনো দেশে এমন ইতিহাস নেই। ১৯৭১ সালে ফুটবল দল এবং বর্তমান সময়ে নারী ফুটবল দলের কিছু চিত্র সমন্বয় দেখা যাবে ‘দামাল’ ছবিতে। এটি ব্যয়বহুল ছবি। উত্তরবঙ্গের সৈয়দপুর, রংপুরের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়েছে। ভিএফএক্সে প্রচুর সময় দিতে হয়েছে। সবমিলিয়ে দুর্দান্ত কিছু নিয়ে আসছে দামাল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন