English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

এবার ওয়েব সিরিজে রঞ্জিত মল্লিক

- Advertisements -
বড় পর্দার পাশাপাশি আপাতত টলিউডের অনেকেই ওয়েব সিরিজে অভিনয় করছেন। সেই প্রতিযোগিতা থেকে বাদ গেলেন না বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকও। টলিউডের গুঞ্জন, এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন রঞ্জিত। পরিচালক হরনাথ চক্রবর্তী। সিরিজের নাম ‘ঘোষ বাবুর রিট্যায়ারমেন্ট প্ল্যান।’ সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিরিজ়ের শুটিংও নাকি শুরু হয়ে গেছে। আদ্যোপান্ত পারিবারিক গল্প নিয়েই সিরিজ়টি তৈরি করছেন পরিচালক।

‘নবাব’, ‘মহান’, ‘মঙ্গলদীপ’-সহ একাধিক হিট সিনেমাতে হরনাথ আর রঞ্জিতের জুটি দেখেছেন দর্শক। এই গুঞ্জন যদি সঠিক হয় তা হলে বলা যেতেই পারে টলিপাড়ার পুরনো জুটির এক নতুন যাত্রা শুরু হল। এ প্রসঙ্গে ভারতীয় পত্রিকা আনন্দবাজারের পক্ষ থেকে যোগাযোগ করা হয় হরনাথের সঙ্গে। তিনি অবশ্য এখনই কিছু খোলাসা করতে রাজি নন। তাঁর স্পষ্ট জবাব, “আমি কিছুই বলতে পারব না।”

রঞ্জিত মল্লিককে সর্বশেষ পর্দায় দর্শক দেখেছিলেন ‘লাভ ম্যারেজ’ সিনেমায়। অপরাজিতা আঢ্যর সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল তাঁকে। এদিকে ১২ জানুয়ারি থেকে নাকি নতুন সিরিজ়ের শুটিং শুরুও করে দিয়েছেন হরনাথ। আপাতত সেট পড়েছে কলকাতায়। শোনা যাচ্ছে, রঞ্জিতের বিপরীতে অভিনয় করার কথা ছিল অঞ্জনা বসুর। কিন্তু অভিনেত্রী অসুস্থ থাকায় এখন নাকি খোঁজা হচ্ছে নতুন মুখ। রঞ্জিত মল্লিকের বিশাল সংখ্যক ভক্ত-অনুরাগী রয়েছে। নতুন ইনিংসে এবারে তিনি কি চমক হাজির করেন ভক্তদের জন্য, তা জানার অপেক্ষায় সকলে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন