English

18 C
Dhaka
সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩
- Advertisement -

এবার টুইটার ছাড়লেন জিজি হাদিদ

- Advertisements -

ইলন মাস্ক টুইটার কেনার পর অনেক নামকরা তারকা ও গুণী ব্যক্তিত্ব টুইটার ত্যাগ করেছেন। প্রতিনিয়ত যেন এ তালিকা বাড়ছেই! এবার সেই তালিকায় যুক্ত হলো আরো এক তারকার নাম! আমেরিকান মডেল ও অভিনেত্রী জিজি হাদিদ এবার নিজের টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করলেন।

Advertisements

বর্তমানে অভিনেত্রীর প্রফাইল টুইটারে বিদ্যমান নেই বলে জানা গেছে। সংগঠনটির ব্যাপক কর্মী ছাঁটাইয়ের মধ্যে হাদিদ এই সিদ্ধান্ত ঘোষণা করেন।নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি লিখেছেন, ‘দীর্ঘ সময় ধরে ছিলাম টুইটারে। তবে এর নতুন নেতৃত্বের সাথে এটি আরো বেশি ঘৃণা ও ধর্মান্ধতার প্ল্যাটফর্মে পরিণত হচ্ছে এবং এটি আর সেই জায়গা নেই, যেটির অংশ হতে আমি হতে চাইতাম। ’

জিজি টুইটার থেকে প্রস্থান করার জন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন। তিনি বলেছেন, ‘শুধু সেই ভক্তদের জন্য আমি দুঃখিত, যাদের সাথে আমি টুইটারের মাধ্যমে এক দশক ধরে যুক্ত ছিলাম। আমি বলতে পারি না যে এটি কারো জন্য নিরাপদ জায়গা অথবা এমন একটি সামাজিক প্ল্যাটফর্ম, যা আরো ভালো করবে! এটা বলা সম্ভব না!’

Advertisements

কম্পানি থেকে ছাঁটাই হওয়ার বিষয়ে মানবাধিকার কাউন্সেল শ্যানন রাজ সিংয়ের টুইটও পোস্ট করেছেন জিজি। গত সপ্তাহে ইলন মাস্ক নিয়ন্ত্রণ নেওয়ার পর বেশ কয়েকজন কর্মীকে চাকরিচ্যুত করেন। পেজ সিক্স অনুযায়ী এতে মানবাধিকার দলও অন্তর্ভুক্ত ছিল।

ইতিমধ্যে, গ্রেস অ্যানাটমির স্রষ্টা শোন্ডা রাইমস, ‘দিস ইজ ইউ’-এর নির্বাহী প্রযোজক কেন ওলিন, টিয়া লিওনি, রন পার্লম্যান, গীতিকার সারা বেরিলেস ও টনি ব্র্যাংকসটনের মতো সেলিব্রিটিরাও মাইক্রো-ব্লগিং ওয়েবসাইট ত্যাগ করেছেন। টুইটার ছেড়েছেন ইলন মাস্কের সাবেক প্রেমিকা ও জনপ্রিয় তারকা অ্যাম্বার হার্ডও। এবার সেই পথে হাঁটলেন লিওনার্দো ডি ক্যাপ্রিওর কথিত প্রেমিকা জিজি হাদিদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন