English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

এবার পাথর দিয়ে অন্তর্বাস বানালেন উরফি!

- Advertisements -

বলিউড মানেই বিতর্ক। তবে এ বিতর্কে সব সময় সবাই থাকে না। যদিও বিশেষ কয়েকজনের এ কথাটি উল্টো ভাবে ভাবতে হয়। তারই একজন বিগ বস ওটিটি খ্যাত নায়িকা উরফি জাভেদ। বিতর্ক আর উরফি যেন একে অপরের পরিপূরক।

Advertisements

সব সময়ই থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর তার অদ্ভূত ফ্যাশন আর সাহসী অবতারের জন্য শুনতে হয় নানা কটুক্তি। তার ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। এমনকি বলিউডের অনেক নায়িকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দাম অনেক বেশি।

Advertisements

কখনও সেফটিপিন দিয়ে পোশাক বানান, কখনও ফুলের বিকিনি পরে রাস্তায় বেরিয়ে পড়েন, কখনও আবার দড়ি দিয়ে গোপনাঙ্গ ঢাকেন। এসব উদ্ভব কাণ্ডের কারণে তার ধর্মবিশ্বাস নিয়েও প্রশ্ন তুলা হয়েছে। শুধু তাই নয় বহুবার তাকে ‘ইসলামের নামে কলঙ্ক’ বলে কটাক্ষ করা হয়েছে। এমনকি ‘পাথর ছুড়ে’ মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। তবে মজার ব্যাপার হলো এসব কিছুকে পাত্তা না দিয়ে নিজের মতো চলতে পছন্দ করেন তিনি।

‘পাথর ছুড়ে’ মেরে ফেলার হুমকি পাওয়ার পর তার জবাব দিয়েছেন পাথরের বিকিনি পড়ে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইনস্ট্রাগ্রামে) এক ভিডিও শেয়ার করেন এই নায়িকা। সেই ভিডিওতে প্রথমে তাকে দেখা যায় গোলাপি রঙের ওভারসাইজ টি-শার্ট আর কালো শর্টসে। এর পর দেখা যায় কিছু ছোট ছোট রঙিন পাথর ছুটে আসছে তার দিকে। তারপরই চমক! মুর্হূতেই উরফির গায়ে দেখা যায় নানা রঙের পাথরে তৈরি বিকিনি টপ ও শর্টস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন