English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

এবার বাঙালি মায়ের চরিত্রে রানী মুখার্জি

- Advertisements -
Advertisements

এলোমেলো চুল, হাতে শাখা-পলা, কপালে ছোট্ট টিপ। পরনে সাদা ও লাল সুতোর কাজের তাঁতের শাড়ি। সিঁথিতে সিঁদুর। নরওয়ের রাস্তায় দাঁড়িয়ে আছেন রানী মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন ছবি ছড়িয়ে পড়তেই প্রশ্ন সবার, হঠাৎ রানীর কী হলো?

Advertisements

তবে বাস্তবে তিনি ঠিকই আছেন। এমন লুকে হাজির হয়েছেন নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শুটিংয়ে। এই ছবিতে রানী মুখার্জি একেবারে বাঙালি সাজে ধরা দিলেন।

অসীমা ছিব্বর পরিচালিত এই ছবির গল্প তুলে ধরা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। মনীশা আদভানি, মধু ভোজওয়ানি, নিখিল আদভানির যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই চলচ্চিত্র। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে রানী মুখার্জির লুক। এই চলচ্চিত্রে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। ২০২৩ সালের ৩ মার্চ চলচ্চিত্রটি মুক্তি পাবে।

২০১১ সালে নরওয়েতে এক ভারতীয় দম্পতির সন্তানকে তাদের থেকে আলাদা করে দিয়েছিল নরওয়ের ওয়েলফেয়ার সার্ভিস। সেই বিতর্কিত ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয়েছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র স্ক্রিপ্ট। সন্তানকে ফিরে পাওয়ার জন্য এক মায়ের সংগ্রামই এই ছবির মূল বিষয়। এক বাঙালি মায়ের চরিত্রে ছবিতে অভিনয় করেছেন রানী।

রানী মুখার্জির ৪৩তম জন্মদিনে ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবির ঘোষণা হয়েছিল। ছবি প্রসঙ্গে কথা বলে গিয়ে সেই সময় রানী জানিয়েছিলেন, এক মায়ের সংঘর্ষের কাহিনি ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবিতে ফুটিয়ে তোলা হবে। এই ছবিতে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন