English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

এবার মনির খান যে সুখবর দিলেন ‘অঞ্জনা’কে নিয়ে!

- Advertisements -

নাসিম রুমি: জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান বছরের শেষ মুহূর্তে ভক্ত-শ্রোতাদের সুখবর দিয়েছেন। নতুন বছর ‘অঞ্জনা’ শিরোনামে নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন এ গায়ক।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন এ সংগীতশিল্পী।

মনির খান বলেন, ‘অঞ্জনা তুই করে গেলি খুন, মিছে ভালোবাসার ছলে / আমার জীবন লাশের মতন, ডুবে আছি চোখের জ্বলে’—এমন চমৎকার কথায় গানটির কথা লিখেছেন ও সুর করেছেন গীতিকার প্লাবন কোরেশি।

নতুন এ গান প্রসঙ্গে তিনি বলেন, বেশ কয়েক বছর আগেই আমি শ্রোতাদের কথা দিয়েছি— বছরের শুরুতে তাদের ‘অঞ্জনা’ শিরোনামে একটি করে গান উপহার দেব। আমার কাছে শ্রোতাদের চাওয়া অনেক, দাবি অনেক। এ জন্য আমিও চেষ্টা করি প্রতিবার বছরের শুরুতে ‘অঞ্জনা’ শিরোনামের একটি করে গান প্রকাশের।

‘আট আনার জীবন’খ্যাত এ গায়ক বলেন, গীতিকার প্লাবন কোরেশি ভাই বরাবরই সুন্দরভাবে গান লিখে থাকেন। আর ‘অঞ্জনা’ শিরোনামের গানটিও এর ব্যতিক্রম নয়। তিনি সর্বোচ্চ দিয়ে গানটি আমার জন্য লিখেছেন ও সুর করেছেন। আমিও শ্রোতাদের জন্য নিজের সর্বোচ্চটা দিয়েছি। আমার দৃঢ় বিশ্বাস, শ্রোতাদের কাছে আমার অন্যসব গানের মতো ‘অঞ্জনা তুই করে গেলি খুন’ গানটিও দারুণ ভালো লাগবে।

আসছে নতুন বছর ১ জানুয়ারি ভিডিও শেয়ারিং প্লাটফরম ইউটিউবে ‘MK Music 24’ চ্যানেলে প্রকাশ করা হবে ‘অঞ্জনা তুই করে গেলি খুন’ শিরোনামের গানটি।

প্রসঙ্গত, দীর্ঘ তিন দশক ধরে নিয়মিত গান করে যাচ্ছেন মনির খান। সুমধুর কণ্ঠে বহুমাত্রিক ঘরানার গান গেয়ে শ্রোতাহৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। পাশাপাশি ‘অঞ্জনা’ শিরোনামে গান গেয়ে বিশেষ গ্রহণযোগ্যতা পেয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন