English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

এবার রাজের সঙ্গে বুবলী!

- Advertisements -

নাসিম রুমি: ‘দেওয়ালের দেশ’ নামে চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি নির্মাণ করছেন মিশুক মনি। ৫ ডিসেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

Advertisements

এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর অভিনেত্রী বুবলী জানতেন না তার বিপরীতে কে অভিনয় করতে যাচ্ছেন। পরে পরিচালক তাকে শরিফুল রাজের কথা জানান। রাজের সঙ্গে জুটি বাঁধার বিষয়ে বুবলী বলেন, এটিই আমাদের প্রথম কাজ। শুটিং করতে গিয়ে যেটা মনে হয়েছে, রাজ খুব মেধাবী অভিনেতা।

প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে করতে চান তিনি। সিনেমার গল্পটা আমার কাছে এতো ভালো লেগেছিল যে সারাক্ষণ নিজের চরিত্রটি নিয়ে ভেবেছি।’

Advertisements

শরিফুল রাজ বলেন, ‘সিনেমাটির বেশ কিছু অংশ রাতের। আমরা সারারাত শুটিং করি, সারা দিন ঘুমাই। সিনেমার গল্প দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগের ও পরের গল্প নিয়েই এগিয়ে চলে সিনেমার চরিত্রগুলো।’

ইতোমধ্যে বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে ‘পরাণ’, ‘দামাল’ সিনেমা করেছেন রাজ। নাজিফা তুষির সঙ্গে জুটি বেঁধে ‘হাওয়া’ ও ‘আইসক্রিম’ সিনেমা করেছেন তিনি। অন্যদিকে শাকিব খানের পর সাইমন সাদিক, নিরব, ইমন, জিয়াউল রোশান ও আদর আজাদের সঙ্গে কাজ করেছেন বুবলী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন