English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

এবার ‘হরর’ সিরিজে কিম, থাকছেন এমা রবার্টস

- Advertisements -
আলোচিত-সমালোচিত মডেল-ব্যবসায়ী কিম কার্দাশিয়ান এবার নতুনরুপে পর্দায় আসতে চলেছেন। জনপ্রিয় ‘আমেরিকান হরর স্টোরি’র আসন্ন ১২তম সিজনে অভিনয় করবেন কিম। ভক্তদের এই সুখবার জানিয়েছেন নিজেই। এমা রবার্টসের সাথে আমেরিকান হরর স্টোরিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

একজন অভ্যন্তরীণ ব্যক্তি ইউএস উইকলিকে জানিয়েছেন যে রিয়েলিটি টিভি মেগাস্টার কিম ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রতিভাবান ব্যক্তিদের সাথে কাজ করার এই আশ্চর্যজনক সুযোগ পেয়ে অনেকটা উচ্ছ্বসিত, সেই সঙ্গে কিছুটা ভীত!

সেই সূত্র জানিয়েছে, “আমেরিকান হরর স্টোরি’তে কাস্ট করার মতো একটি আশ্চর্যজনক সুযোগের জন্য কিম সত্যিই উচ্ছ্বসিত। এটি সত্যিই সম্মানের বিশেষ করে তিনি সবচেয়ে প্রতিভাবান ব্যক্তিদের সাথে সবচেয়ে আইকনিক ফ্র্যাঞ্চাইজিতে কাজ করতে যাচ্ছেন। তবে তিনি এমন একটি গুরুত্বপূর্ণ প্রকল্প নিতে কিছুটা নার্ভাস ছিলেন। তিনি জানতেন যে এটি এমন কিছু যা তিনি হয়তো করে উঠতে পারবেন না।”

সেই সূত্র আরো জানিয়েছে, “হরর অ্যান্থলজি সিরিজে কিমের ভূমিকা কঠিনভাবে গোপন রাখা হয়েছে। তবে এই কঠিন চ্যালেঞ্জ গ্রহণ করে ভক্তদের দেখিয়ে দিতে উন্মুখ হয়ে আছেন কিম। তিনি আগেও অভিনয় করেছেন, তবে এই চ্যালেঞ্জটি তাকে নতুন করে উপস্থাপন করবে ভক্তদের কাছে।”

এদিকে রায়ান মারফি হলিউড রিপোর্টারকে ‘আমেরিকান হরর স্টোরি’র ১২তম সিজনে কার্দাশিয়ানকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্তের বিষয়ে কথা বলেছেন। তিনি জানিয়েছেন, তিনি এবং রবার্টস এই প্রকল্পে কিমকে সহযোগিতা করতে প্রস্তুত। তার মতে, কিম বিশ্বের সবচেয়ে বড় টেলিভিশন তারকাদের মধ্যে একজন এবং তাকে এই পরিবারে স্বাগত জানাতে পেরে সকলে রোমাঞ্চিত।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন