English

28 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

এভারকেয়ার হাসপাতালের বিরুদ্ধে আইনি ব্যবস্থার নিচ্ছে সোহেল রানার পরিবার

- Advertisements -

নাসিমরুমি: মাসুদ পারভেজ যাকে পুরো দেশের মানুষ চিনে চিত্রনায়ক সোহেল রানা নামে। তিনি একাধারে অভিনেতা, চলচ্চিত্র পরিচালক, প্রযোজকও। এছাড়াও একটি বড় পরিচয় আছে, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা।

Advertisements

সম্প্রতি চোখের ছানি অপারেশনের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গিয়েছিলেন সোহেল রানা। সেখানে তার চোখের ভুল চিকিৎসা হয়েছে বলে অভিযোগ এ চিত্রনায়কের। যার ফলে তার এক চোখ অন্ধ হওয়ার উপক্রম হয়েছিল। এরপর গত ৩০ অক্টোবর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গিয়েছিলেন তিনি। সেখানে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন।

Advertisements

সোহেল রানা বলেন, ‘দেশের এতো নামি একটি হাসপাতালের চিকিৎসার যদি এই বেহাল অবস্থা হয় তাহলে সাধারণ মানুষ কোথায় যাবে? আমার চোখের ছানি অপারেশন করার পর তারা আমার চোখে লেন্স বসায়নি। ৫-৬ দিন আমি চোখে কিছু দেখতে পাইনি। সেই অসহ্য যন্ত্রণা ভুলার মতো নয়।

সোহেল রানার ছেলে মাশরুফ পারভেজ বলেন, ‘এভারকেয়ার হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা নিব। আমরা প্রাথমিক প্রস্তুতি নিচ্ছি, সমস্তা কাগজপত্র রেডি করছি। এভারকেয়ার হাসপাতালের বিরুদ্ধে লড়াটা খুব একটা সহজ নয়, তবু আমাদের সঙ্গে যে অন্যায় হয়েছে তার বিচার চাই। খুব তাড়াতাড়ি হাসপাতাল ও সেই চিকিৎসাককে লিগাল নোটিশ পাঠানো হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন