English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

এমি আসরে দ্য ক্রাউন ও নেটফ্লিক্সের বাজিমাত

- Advertisements -

ছোটপর্দার সবচেয়ে সম্মানজনক এমি অ্যাওয়ার্ডসের এবারের আসরে রেকর্ডসংখ্যক পুরস্কার ঘরে তুলেছে স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স। ৭৩তম এই আসরে ৪৪টি পুরস্কার নিজের করে নিয়েছে তারা। এছাড়া সর্বোচ্চ ১১টি পুরস্কার জিতে নিয়েছে ব্রিটিশ রাজপরিবারের কাহিনী নিয়ে নির্মিত ওয়েব সিরিজ ‘দ্য ক্রাউন’।

Advertisements

এবারের আসরে সেরা সিরিজের পুরস্কার জিতেছে ‘দ্য ক্রাউন’ (ড্রামা সিরিজ), ‘টেড লাসো’ (কমেডি সিরিজ), ‘দ্য কুইন্স গ্যাম্বিট’ (মিনি সিরিজ) এবং সেরা অভিনেতার পুরস্কার নিজের করেছেন জেসন সুদেকিস, ‘জোশ ও কনর ও অভিনেত্রী হয়েছেন জিন স্মার্ট ও অলিভিয়া কলম্যান।

Advertisements

সেরা পার্শ্ব-অভিনেতার পুরস্কার জিতেছেন টোবিয়াস মেনজিস, ব্রেট গোল্ডস্টেইন, হান্না ওয়েডিংহাম ও ইভান ম্যাকগ্রেগর এবং গিলিয়ান অ্যান্ডারসন, কেট উইন্সলেট ও জুলিয়ান নিকলসন পার্শ্ব-অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। এছাড়া সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন লুসিয়া অ্যানিয়েলো, জেসিকা হবস ও স্কট ফ্র্যাঙ্ক।

উল্লেখ্য, গত ১৪ জুলাই সম্মানজনক এই পুরস্কারের মনোনয়ন ঘোষণা করেন আয়োজকরা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে গত ২০ সেপ্টেম্বর বাংলাদেশ সময় সকাল ৯টায় ঘোষণা করা হয় এই আসরের বিজয়ীদের নাম। আসরটি অনুষ্ঠিত হয় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের এল এ লাইভ এন্টারটেইনমেন্ট কমপ্লেক্সের ইভেন্ট ডেকে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা কমেডিয়ান ও উপস্থাপক সেডরিক দ্য এন্টারটেইনার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন