English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

‘এম আর-নাইন’ ছবির সোহেল হচ্ছেন সাজ্জাদ

- Advertisements -
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘মাসুদ রানা’।ছবিটির জন্য চ্যানেল আই আয়োজন করেছিলো ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগীতার।সেই প্রতিযোগীতার প্রথম রানারআপ হয়েছিলেন সাজ্জাদ হোসেন।’এমআর নাইন- মাসুদ রানা’ সিনেমায় সোহেল চরিত্রে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন তিনি।
প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে গত সোমবার জানায়,সিনেমায় সিক্রেট সার্ভিসের এজেন্টের ভূমিকায় দেখা যাবে এই নবাগতকে।
জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়,চট্টগ্রামে জন্ম নেয়া সাজ্জাদ হোসেন মডেলিংয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করলেও, পরবর্তীতে উচ্চতর ডিগ্রি’র জন্য পড়াশোনা করতে যুক্তরাজ্য চলে যান। সেখানে লন্ডন সিটি ইউনিভার্সিটি-তে ভর্তি হন। ছাত্রাবস্থায় উদীচী শিল্পগোষ্ঠী, যুক্তরাজ্য শাখার থিয়েটার শিল্পী ছিলেন। দেশে চট্টগ্রাম শিল্পকলা একাডেমির থিয়েটার সাথেও দীর্ঘদিন কাজ করেছেন।
লন্ডন থেকে স্নাতকোত্তর শেষ করে বাংলাদেশে এসে ‘ম্যানস ফেয়ার এন্ড লাভলী চ্যানেল আই – হিরো’-এর ”কে হবে মাসুদ রানা?” রিয়েলিটি শো-তে অডিশনের মাধ্যমে অংশগ্রহণ করেন। রিয়েলিটি শো-এর প্রতিটি পর্বে তাঁর পারফর্মেনন্স বিচারক ও দর্শকদের মুগ্ধ করে। তিনি ১ম রানারআপ হয়ে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন।
‘MR-9 – মাসুদ রানা’ চলচ্চিত্রে একটি গুরুত্বপূর্ণ এজেন্ট চরিত্রে সাজ্জাদকে পাশে পেয়ে আমরা খুবই আনন্দিত।
উল্লেখ্য,কাজী আনোয়ার হোসেন রচিত ‘মাসুদ রানা’ সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাস থেকে নির্মিত হবে ‘মাসুদ রানা’।এর ইংরেজি নাম হবে ‘এম আর নাইন’। চিত্রনাট্যের পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধনের কাজ করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা।বাংলাদেশ-আমেরিকা যৌথ প্রযোজনায় নির্মিতব্য ছবিটির আরেক প্রযোজক হলিউডের সিলভার নাইন।বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের আসিফ আকবর পরিচালিত এ সিনেমাটিতে অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছে এবিএম সুমন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন