English

27 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

এ আবার কোন খেলায় মেতে উঠলেন সানি লিওন

- Advertisements -
Advertisements
Advertisements

এ আবার কোন খেলা। আমাদের গ্রামে একই ধরনের খেলা দেখা যায়। যেটা বলতে গেলে এক ধরনের চোর পুলিশ খেলা। ধরা পড়লেই শাস্তি।

ঠিক তেমনই এ খেলায় হারলেই মার খাওয়ার সুযোগ। নিজের ইনস্টাগ্রামে এই মারামারি খেলার একটি ভিডিও শেয়ার করেছেন সানি লিওন। প্রথমেই নিজেই চোর হিসেবে মার খেতে শুরু করলেন। পরে আবার নিজেই বোতল দিয়ে মার শুরু করলেন।

তেলেগু অভিনেতা বিষ্ণু ভাঞ্চুর সঙ্গে বেশ জমিয়ে তুললেন। সঙ্গে আরো একজন ছিলেন অবশ্য। তিনজন মিলে বেশ আনন্দ উদযাপন করেছেন বোঝাই যাচ্ছে ভিডিও দেখে। বেশ উপভোগ্যই ছিল, সানি লিওন লিখলেন, “বেশ ভালোবাসি এই ক্রেজি গেম।”

এই খেলার ভিডিওর নিচে অসংখ্য মন্তব্য এসেছে। নেটিজেনরা যে বেশ মজা পেয়েছেন সে কথাই জানিয়েছেন তাদের মন্তব্যে।

কিছুদিন আগেই সানি লিওন ঢাকায় এসেছিলেন। সানির ঢাকা সফর অনেকটাই পারিবারিক কারণেই ছিল। বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ এসেছিলেন সানি লিওন।

কারণ, এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল।

অবশ্য গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হলেও গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সেই অনুমতি বাতিল হয়।   এর পরও তিনি বাংলাদেশে প্রবেশ করেছেন।

‘নিষেধাজ্ঞা’ সত্ত্বেও কীভাবে বাংলাদেশে এসেছিলেন সানি লিওন সে প্রসঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল গণমাধ্যমকে বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে আসেন সানি লিওন। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল। সব কাগজপত্র ঠিক থাকায় এ অভিনেত্রীর ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে।

তবে বাংলাদেশে প্রবেশ করতে দেওয়া হলেও তার শুটিং করতে মানা ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন