English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

ঐশ্বরিয়া-ক্যাটরিনা, সালমানের চোখে দুই প্রাক্তনের কে বেশি সুন্দরী

- Advertisements -

নাসিম রুমি: বলিউডে ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সানাম’। সেই সিনেমায় অভিনয় করতে গিয়েই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন সালমান খান ও ঐশ্বরিয়া রাই। তাদের সেই সম্পর্ক পরিণতিতে রূপ পায়নি।

সালমানের সঙ্গে সম্পর্কে সুখী হননি ঐশ্বরিয়া। একপর্যায়ে অভিনেতার বিরুদ্ধে মারধরের অভিযোগ তুলে সম্পর্ক থেকে বের হয়ে আসেন তিনি। এর কয়েক বছর অভিনেতা অভিষেক বচ্চনের গলায় মালা দেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

Advertisements

এদিকে, ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান সালমান। বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করেন এই জুটি। কিন্তু সেই সম্পর্কও গড়ায়নি বিয়েতে।

সালমানের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পড়েন ক্যাটরিনা। যদিও বছরখানেক আগে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেছেন তিনি।

এদিকে দুই নায়িকার সঙ্গে বিচ্ছেদের পর সালমান নতুন করে আবারও প্রেমে জড়িয়েছিলেন। তবে সেসবও কোনোটা স্থায়ী হয়নি। ঘুরেফিরে বারবার ঐশ্বরিয়া ও ক্যাটরিনাকে নিয়েই সংবাদের শিরোনাম হয়েছেন এই তারকা।

Advertisements

ঐশ্বরিয়া আর ক্যাটরিনার মধ্য সালমান কাকে বেশি পছন্দ করেন? বলিউড ভাইজানের মুখ দিয়ে সেই কথাই বের করে ছেড়েছেন নির্মাতা করণ জোহর। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতার কাছে করণ জানতে চেয়েছিলেন, তার কাছে কে বেশি সুন্দর? ঐশ্বরিয়া নাকি ক্যাটরিনা?

প্রশ্নের উত্তর দিতে এতটুকুও সময় নেননি সালমান। সরাসরি জানিয়ে দেন, ঐশ্বরিয়া রাই। তার চোখে ঐশ্বরিয়াই বেশি সুন্দর। এরপরই ক্যাটরিনাকে নিয়েও কথা বলেন ভাইজান।

তিনি বলেন, ক্যাটরিনাও যে অনবদ্য সুন্দরী। তবে দুইজনের মধ্যে একজনকে বেছে নিতে হলে ঐশ্বরিয়ার নামই বলবো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন