English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ঐশ্বর্য-অভিষেকের সম্পর্কের অবনতির গুঞ্জন

- Advertisements -

নাসিম রুমি: ৩১ মার্চ শুক্রবার মুম্বইয়ে স্থাপিত হয়েছে দেশের বৃহত্তম বিশেষ সাংস্কৃতিক কেন্দ্র। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে বলিউড ও হলিউডের স্টারদের আমন্ত্রণ জানিয়েছিল আম্বানি পরিবার। শাহরুখ থেকে সলমান, রেখা থেকে ঐশ্বর্যর মতো গ্ল্যাম দুনিয়ার তারকারা সেখানে হাজির ছিলেন।

Advertisements

তারকাখচিত সেই পার্টিতে এক ফ্রেমে লেন্সবন্দি হয়েছেন সলমান আর ঐশ্বর্য। সেই নিয়ে অবশ্য কম জলঘোলা হয়নি। তবে এই মুহূর্তে বিটাউনের কানাঘুষো বচ্চন পরিবার ভাঙতে চলেছে। অভিষেক সঙ্গে ঐশ্বর্যর বিবাহিত সম্পর্ক একেবারে তলানিতে এসে পৌঁছেছে। স্বামী-স্ত্রীর সম্পর্ক এতটাই খারাপ অবস্থায় পৌঁছেছে যে ডিভোর্স পর্যন্ত হতে পারে।

এই গুঞ্জনের সূত্রপাত নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠান থেকেই। বলিউডি পার্টি বা যে কোনও অনুষ্ঠানে রাই সুন্দরীর পাশে অভিষেক বচ্চন সবসময়ই থাকেন। কিন্তু, সেই দিন পার্টিতে দেখা মেলেনি জুনিয়র বচ্চনের। মেয়েকে নিয়ে একাই সেখানে পৌঁছেছিলেন অ্যাশ।

Advertisements

ঐশ্বর্যর পাশে অভিষেক না থাকর জন্যই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন আরও জোড়াল হয়েছে। দীর্ঘ ১৫ বছরের বিবাহিত জীবনে কেন ভাঙনের সুর? ৩১ মার্চ ও ১ এপ্রিল দুদিনই আম্বানিদের পার্টিতে একাই পৌঁছেছিলেন বচ্চন বধূ।

ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, মেয়ে আরাধ্যকে নিয়ে একাই থাকছেন ঐশ্বর্য রাই বচ্চন। শ্বশুড়বাড়ির সদস্যদের সঙ্গে বনিবনা না হওয়ার জন্যই নাকি অ্যাশ-অভিষেকের মধ্যে সমস্যা আরও জটিল হয়েছে। তবে এই প্রসঙ্গে ঐশ্বর্য বা অভিষেক কোনও বিবৃতি দেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন