English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

ওমর সানিকে নীরব থাকার পরামর্শ দিলেন নূতন

- Advertisements -

জায়েদ খান ও ওমর সানির ঘটনায় কয়েকদিন ধরে উত্তাল চলচ্চিত্রপাড়া। গত তিনদিনের বিভিন্ন আলোচনা-সমালোচনা প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী নূতন। তিনি মূলত এ ঘটনার পর ওমর সানিকে নিরবতা পালনের পরামর্শ দিয়েছেন।

Advertisements

আজ মঙ্গলবার বিকেলে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নূতন এই পরামর্শ দেন। তিনি লিখেছেন, ‘ঝড় থেমে যাবে! থামতে বাধ্য! যাকে বলে প্রকৃতির নিয়ম। খারাপ সময়টা পার করবার জন্য নীরব থাকা ভালো! মানুষ সুযোগ নেয়! সুযোগ চায়! যে বলার যোগ্য সেও বলে, যে যোগ্য না সেও বলে, অনেকে বলে মজা পায়। কেউবা বলতে হবে তাই বলে। সুযোগ দেওয়া যাবে না! একদম না!

নিজেদের স্বার্থে ও সন্তানদের ভবিষ্যতের সম্মানের কথা ভেবে চুপ থাকো। পরে সমস্যা সমাধান হবে। তবে এসব কথা (পারিবারিক সমস্যা, বদনাম, অপমান, তামাশা) থেকে যাবে যার সমাধান নেই।’

Advertisements

‘জীবনে সমস্যা না থাকলে তা জীবন না, সমস্যা থাকাই জীবন’ উল্লেখ করে নূতন লিখেছেন, ‘আমাদের শিল্পীদের অনেক কিছু মুখ বুঝে সহ্য করে, সয়ে বেঁচে থাকতে হয়। প্রয়োজনে নিজে হেরে গিয়ে অন্যজনকে জেতানোর স্বাদ দিতে হয়। তবে যে ব্যথা পায় তার জন্য ভবিষ্যতে ভালো কিছু অপেক্ষায় থাকে। আল্লাহ যা করে ভালোর জন্যই করে। বিচক্ষণতার পরিচয় দাও। নিরবতাকে আল্লাহ পছন্দ করে।

মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাদের আমি এমন দেখতে চাই। তোমরা ভালো দম্পতি এই উদাহরণ হও। বদনামের উদাহরণ হতে যেও না’- যোগ করেন নূতন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন