English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

ওমা, সে আমাকে অবাক করে ফল দিলো: নায়লা নাঈম

- Advertisements -

দেশের আলোচিত মডেল ও দন্ত চিকিৎসক নায়লা নাঈম। মাঝে দু-একটা মিউজিক ভিডিওতে দেখা গেলেও আগের মতো আর আলোচনার কেন্দ্রে নেই তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব নায়লা। ব্যক্তিজীবনের নানান বিষয় পোস্ট করে অনুরাগীদের দেখার ও জানার সুযোগ করে দেন তিনি।

পোষাপ্রাণীর প্রতি নায়লার সহানুভূতির কথা অনেকেরই জানা। প্রাণীদের প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য তাকে বিভিন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে। প্রাণীদের পাশাপাশি গাছপালার প্রতিও তার ভালোবাসা কোনো অংশে কম নয়।

Advertisements

বৃহস্পতিবার (২৩ জুন) ফেসবুকে অফিসের বারান্দায় লাগানো একটি ক্যাপসিকাম গাছের কয়েকটি ছবি পোস্ট করে নায়লা নাঈম লিখেছেন, ‘পটসহ গাছটা ফেলে দেবে কি না, বুঝতে পারছিলাম না। অফিসের বারান্দাটা একটু চিকন হওয়ায় বৃষ্টির সময়গুলো আর দিনের বেলা খুব বেশি যাওয়া হতো না।

অ্যাসিস্ট্যান্ট ছেলেটাকে শুধু অল্প অল্প পানি দিতে বলতাম। হঠাৎ করে গতরাতে আমি বারান্দায় গিয়ে তো অবাক! আমার গাছে ক্যাপসিকাম! ওয়াও! বিশ্বাস করতে পারছিলাম না। মনে হচ্ছিল, আমি ভুল দেখছি কিনা।’

Advertisements

গাছটি কুড়িয়ে পেয়েছিলেন জানিয়ে তিনি লেখেন, ‘বেশ কিছুদিন আগে ঢাকা ইউনিভার্সিটির পাশ দিয়ে যাওয়ার সময় একটা প্লাস্টিকের কাপের মধ্যে চারা গাছটা পড়ে থাকতে দেখি। মরিচ গাছ ভেবে গাছটি লাগাই। কিন্তু এতদিনে কোনো ফল আসেনি, ফুল এসে ঝড়ে যায়। ভাবছিলাম ফেলে দেবে কি না গাছটা ওপরে! ওমা, সে তো দেখি আমাকে অবাক করে দিয়ে একটা ফল দিল। যাক, শান্তি পেলাম, প্রাণ জুড়িয়ে গেল।’

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে রাতারাতি পরিচিতি পান নায়লা নাঈম। ক্যারিয়ার শুরুর আগেই পশ্চিমা সংস্কৃতির আদলে নায়লার এসব ছবি বেশ বিতর্ক ছড়ায়। যদিও পরবর্তীতে বিজ্ঞাপন ও আইটেম গানে পারফর্ম করে আলোচনায় এসেছেন তিনি।

ছেলেবেলা থেকেই মিডিয়ায় কাজ করার ইচ্ছে ছিল নায়লার। ডেন্টাল কলেজে পড়ার সময়ে তিনি মডেলিংয়ে জড়িয়ে পড়েন। এরপর আস্তে আস্তে ভিট, ইউ-গট-দ্য লুক প্রতিযোগিতায় তিনি শীর্ষ দশে নিজের জায়গা করে নেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন