English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

কথায় কান না দিয়ে ওয়েবসাইট দেখতে বললেন ‘দেয়ালের দেশ’ নির্মাতা

- Advertisements -
সদ্য বিদায় নেওয়া ঈদুল ফিতরের উৎসবকে কেন্দ্র করে মুক্তি পেয়েছে ১১টি সিনেমা। দেশের দুই শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ১১টি ছবি। এ ছাড়া দেশের সর্ববৃহৎ মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় প্রদর্শিত হচ্ছে আটটি বাংলা সিনেমা।

এই আট সিনেমার মধ্যে স্টার সিনেপ্লেক্সে সবচেয়ে বেশি শো পেয়েছে মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশএমন দাবি ছবিটির পরিচালক মিশুক মনির।

তিনি জানান, সিনেপ্লেক্সের সব শাখা মিলিয়ে প্রতিদিন এর ১৭টি শো প্রদর্শন শুরু করে।
এ কারণেই এই নির্মাতার অনুরোধ, সামাজিক যোগাযোগ মাধ্যমে কে কী বলল, কে এগিয়ে কে পিছিয়ে এসব কথায় কান দেওয়ার দরকার নেই। কে কত টাকার টিকিট বিক্রি করল সেটার সঠিক তথ্য দিতে পারবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। তা ছাড়া তাদের ওয়েবসাইটে সকল তথ্য বিদ্যামান।
সেখান থেকেও সব কিছু সহজেই জানা যায়।’
তিনি কালের কণ্ঠকে বলেন, ‘এটা আমার প্রথম ছবি। তাই আমি তেমন কিছু বলতে চাই না। অনেক কিছু শিখছি।দেখছি। দর্শক বা আমার যারা শুভাকাঙ্ক্ষী তাদের প্রতি অনুরোধ, আপনারা সব কিছু ওয়েবসাইটে গেলেই দেখতে পারবেন।’

তিনি জানান, সিনেপ্লেক্সের ঢাকার শাখাগুলোতে এখন অবধি রোজ সিনেমাটির একাধিক শো হাউসফুল যাচ্ছিল। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটেও সেই প্রমাণ বিদ্যমান রয়েছে।

তবে এখন অবধি দর্শক ‘দেয়ালের দেশ’ নিয়ে যে ভালোবাসা দেখিয়েছেন তাতে সন্তুষ্ট নির্মাতা।

বলেন, ‘আমি খুবই খুশি। সব শ্রেণির দর্শক আসছেন। সিনেমা দেখছেন। সাধারণ দর্শক থেকে শুরু করে চলচ্চিত্রের মানুষরাও এই সিনেমা দেখে তাদের সোশ্যাল মিডিয়ার ওয়ালে মন খুলে ভালো লাগা প্রকাশ করছেন। নির্মাতা থেকে শুরু করে কলাকুশলীদের প্রশংসায় পঞ্চমুখ।’

এদিকে স্টার সিনেপ্লেক্সের রাজশাহী শাখায় ‘দেয়ালের দেশ’-এর শো প্রদর্শন বন্ধ করা হয়েছে। বিষয়টি নিয়ে মিশুক মনিকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, ‘দেয়ালের দেশ’-এর একটা টার্গেট অফ অডিয়েন্স আছে, শুরুতেই এত শো দিয়ে দেবে কল্পনাও করিনি। আর রাজশাহীর কলেজ ও ভার্সিটি যেহেতু বন্ধ। সবাই ঈদের ছুটিতে রয়েছে। ফলে শো বন্ধ রাখার বিষয়ে মত দিই।

সব খুললে সেখানে ‘দেয়ালের দেশ’ নিশ্চয়ই আবার চালানোর বিষয়ে নতুন করে ভাবা হবে। এমনকি রাজশাহী শহরের অন্য সিনেমা হল মালিকও ‘দেয়ালের দেশ’ সিনেমা নিতে যোগাযোগ করলে ডিস্ট্রিবিউটর এই মুহূর্তে সেখানে চালাতে রাজি হননি।

ঈদের আগে পোস্টার প্রকাশের পর থেকেই সিনেমাটি নিয়ে বেশ আলোচনা ছিল। সিনেমার টিজার, ট্রেলার ও গান প্রকাশের পর সেই আলোচনা প্রাণ পায় আরো।

বলে রাখা ভালো, টিজার-পোস্টারে যেমন মুগ্ধতা ছড়িয়েছিল সিনেমাটি, ঠিক তেমনই প্রকাশিত প্রথম গান থেকেও চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। শনিবার বিকেলেই প্রকাশিত হয়েছে গানটি, যার শিরোনাম—‘বেঁচে যাওয়া ভালোবাসা’। রোহিত সাধু খানের কথায় গানের সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন চৌধুরী, গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি। এই গানের সঙ্গে রাজ-বুবলীর রসায়ন জমে ক্ষীর। ছবিতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতাসহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন