English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

কথাসাহিক্যিক রাবেয়া খাতুনের গল্পে নির্মিত নাটক ‘আপোষ’

- Advertisements -

কথাসাহিক্যিক রাবেয়া খাতুনের গল্পে নির্মিত ‘আপোষ’ নাটকটি চ্যানেল আইতে দেখানো হবে ২৬ জানুয়ারি রাত ৭.৫০ মিনিটে। নির্মাণ করেছেন প্রবীন অভিনেতা ও নির্মাতা আবুল হায়াত। এ নাটকে অভিনয় করেছেন শবনম ফারিয়া, শিল্পী সরকার অপু, তারিক আনাম খান, আবুল হায়াত প্রমুখ।

Advertisements

কাহিনী সংক্ষেপ : ডা. আনিসুজ্জামান ছাপোষা মানুষ। সরকারি চাকরি থেকে অবসর নিয়ে এখন একটা ওষুধের দোকানে পার্টটাইম বসেন। স্ত্রী নিশাত বানুকে নিয়ে চার সন্তানের সংসার। বড় ছেলে বিয়ে করে আলাদা বাস করে। মেজ ছেলে বিয়ে করে বাপের ঘাড়ে বসে খায়। বড় মেয়ে রুম্মার বিয়ে দিয়েছিলেন একমেধাবী ছেলের সাথে সে হঠাৎ করেই বিশাল ব্যবসায়ী এখন। ছোট মেয়ে টুম্পা লেখাপড়া শেষ করে দেশ উদ্ধারে ব্যস্ত।

Advertisements

অনেকদিন পর জামাই জামিল এসেছে ঢাকায় শ্বরশুরবাড়িতেÑ টাকা চাইতে। ব্যবসায়ে কি যেন সমস্যা চলছে! টাকা দেওয়ার ক্ষমতা তো আনিস সাহেবের নেই।

তাতে মেজাজ খিচড়ে যায় জামিলের। রাত্রে নেশাটেশা করে ছোটবৌকে নিয়ে কেলেঙ্কারি ঘটায়। টুম্পা শুধু প্রতিবাদই করে না, চরম অপমান করে দুলাভাইকে। আনিস সাহেব ছাপোষা মানুষ জীবনে শুধু আপোষ করেই চলেছেন সবকিছুর সাথে। এবারও চুপ রইলেন বরং মেয়েকেই ভৎর্সনা করেন। কিন্তু জামিল অপমান ভুলতে পারল না। এবার অন্য এক পন্থা আবিষ্কার করল অপামনের প্রতিশোধ নিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন