English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

কথায় নয়, কাজে প্রমাণ দিতে চাই: মিলন

- Advertisements -

২৮ জানুয়ারি (শুক্রবার) টেলিভিশন নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন। নির্বাচনে প্রার্থী হয়েছেন একঝাঁক শিল্পী। এবার নেই কোনো প্যানেল। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২১ জন বিজয়ী হয়ে নতুন কমিটি গড়বেন সংগঠনটির ভবিষ্যতের জন্য। প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নাট্যপাড়া মেতেছে তাই ভোট উৎসবে। শিল্পীরা এক হলেই চলছে ভোটের গল্প। চায়ের চুমুকে ভোটের আলাপ জমে উঠেছে। এবার সহ-সভাপতি পদে নির্বাচন করছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি নির্বাচনী প্রচারণায়।

Advertisements

আনিসুর রহমান মিলন বলেন, ‘এবার অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে কোনো প্যানেল নাই। এই জন্য কোনো দলাদলি নাই। মনে হচ্ছে যেন উৎসব চলছে। একটা আনন্দের মধ্যে রয়েছি। কোনো চাপ মনে হচ্ছে না। যেখানেই যাচ্ছি ভোটের আমেজ। ভোটারদের কাছে ভোট চাইছি। অন্যদিকে এক প্রার্থী অন্য প্রার্থীর থেকেও ভোট চাইছি। এক কথায় অসাধারণ।

এই অভিনেতা আরও বলেন, ‘অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে বিজয়ী হলে আমি প্রথমে চেষ্টা করবো আমাদের শিল্পীদের যে সমস্যাগুলো আছে সেইগুলো সমাধান করতে। আমি সবসময় শিল্পীদের পাশে থাকতে চাই। সুখে-দুঃখে সবসময়। তাদের জন্য নির্বাচনে এসেছি।

Advertisements

অনেক পরিকল্পনাই আছে, যা শিল্পীদের উন্নয়নে কাজে আসবে। সবার সহযোগিতা পেলে অনেক কিছুই করতে পারবো। কথায় নয়, কাজে প্রমাণ দিতে চাই।’

বর্তমানে মিলনের হাতে রয়েছে বেশকিছু সিনেমা। এর বাইরে বেশ ব্যস্ত সময় যাচ্ছে নাটকের শুটিং নিয়ে। সম্প্রতি ‘আলপিন’ শিরোনামের ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মিলন অভিনীত মুক্তির অপেক্ষায় আছে চলচ্চিত্র নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’, মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও সাইফ চন্দনের ‘ওস্তাদ’।

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে একে একে চলচ্চিত্রগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন