English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

কনার কন্ঠে‘দুষ্টু কোকিল’এর বাজিমাত

- Advertisements -

নাসিম রুমি: ‘তুফান’ সিনেমার ‘দুষ্টু কোকিল’ গানটি সিনেমা মুক্তির বেশ কদিন পর ইউটিউবে প্রকাশ পেয়েছে। আলোচিত এ গানটি প্রকাশের পর বাংলাদেশে ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষ কনটেন্টের মধ্যে প্রথম অবস্থানে উঠে এসেছে।

সংবাদমাধ্যম অনুযায়ী বাংলাদেশে ট্রেন্ডিংয়ে শীর্ষ স্থানে থাকা ‘দুষ্টু কোকিল’ গান ওটিটি প্ল্যাটফর্ম চরকির ইউটিউবে মুক্তি পায় ২০ জুন সন্ধ্যায়। দুই দিনের কম সময়ে গানটি দেখা হয়েছে ৫৬ লাখের বেশি! সেই সঙ্গে গানটিতে মন্তব্য এসেছে প্রায় ১০ হাজারের বেশি।

Advertisements

এর আগে ট্রেলারে অল্প কিছু অংশতেই বাজিমাত করে ‘দুষ্টু কোকিল’! পুরো গানটি রিলিজে দর্শক উন্মাদনা তুঙ্গে। মোটামুটি অনুমেয়ই ছিল যে গানটি মুক্তির সঙ্গে সঙ্গেই ট্রেন্ডিংয়ে চলে আসবে! হলোও তাই।

আকাশ সেনের সুর, কথা ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী কনা।

Advertisements

‘দুষ্টু কোকিল’-এর জনপ্রিয়তা নিয়ে কনা বলেন, ‘গানের ভিউ দিয়ে কখনোই ভালো গান-মন্দ গান বিচার করা যায় না। কিন্তু ‘দুষ্টু কোকিল’ শুধু ভিউ নয়, মানুষের মনেও জায়গা করতে পেরেছে এটি আমার খুব ভালো লাগছে।

কারণ ছবির ট্রেইলারে গানটির মাত্র এক লাইন মুক্তির পরই দর্শকের যে উন্মাদনা দেখেছি তাতেই বুঝে গেছি এই গানটি মানুষ পছন্দ করবে।’

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন