English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

করণের ছবিতে সালমান-সামান্থা!

- Advertisements -

নাসিম রুমি: নয়নতারার সঙ্গে জুটি বাঁধলেন শাহরুখ খান। ‘জওয়ান’ ব্লক বাস্টার। তবে শুধু দক্ষিণী নায়িকাই নন, এই ছবিতে তো খলনায়কও দক্ষিণের বিজয় সেতুপতি। তাহলে কি ছবি হিটের তুরুপের তাস দক্ষিণের ফ্লেভার!

Advertisements

আসলে যখন থেকেই গুঞ্জনে এসেছে করণের ছবিতে সালমান-সামান্থা জুটি। তখন থেকেই ফিল্ম সমালোচকরা এই হিসেব মেলাতে ব্যস্ত। অনেকেই মনে করছেন, সালমানের ফ্লপ কপালে হিট আনার জন্যই নাকি এমন প্লান করেছ।

Advertisements

বলিউডের বক্স অফিস এখন রমরমা। একের পর এক ছবি দুরন্ত ব্যবসা করে চলেছে। ‘পাঠান’, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’, ‘ও মাই গড টু’, ‘রকি রানি কি প্রেম কাহানি’, গদর ২। প্রায় সব ছবিই রেকর্ড ব্যবসা করে চলেছে। তবে এরই মাঝে কিন্তু সালমানের ছবি কিন্তু একেবারেই চলছে না। বরং এক সময়ের বক্স অফিসে লাকি হিরো সালমানের ছবি এখন মুক্তি পেলেও, মুখ থুবরে পড়ছে।

ব্যাপারটা নাড়া দিয়েছে সালমানকেও। আর তাই তো সোজা যোগাযোগ করণ জোহরকে। হ্যাঁ, বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সালমান নাকি দেখা করেছেন করণ জোহরের সঙ্গে। শোনা যাচ্ছে, করণের প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে নতুন ছবি সই করেছেন বলিউড ভাইজান। যার পরিচালক শেরশাহ খ্যাত বিষ্ণু বর্ধন। খবর অনুযায়ী, পরের বছরের ইদেই নাকি করণের ছবিতে অভিনয় করবেন সালমান। আর এটাই নাকি হবে বলিউডের দাবাং খানের সুপারহিট কামব্যাক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন