English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

করোনায় আক্রান্ত নায়ক ফারুক, হাসপাতালে ভর্তি

- Advertisements -
Advertisements
Advertisements

জাতীয় সংসদ সদস্য ও চিত্রনায়ক ফারুক (আকবর হোসেন পাঠান) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষা করা হলে তার ফল পজিটিভ আসায় আজ সোমবার সন্ধ্যায় তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।
কুর্মিটুলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জামিল আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, নায়ক ফারুকের শারীরিক অবস্থা এমনিতে ভালো আছে। তবে তার আরো কিছু অসুস্থতা থাকায় বাড়তি সতর্কতা হিসেবে আমরা তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছি। তাই তিনি ভর্তি হয়েছেন। তাকে একটি কেবিনে রাখা হয়েছে।
নায়ক ফারুক ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত জলছবি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষিক্ত হন। তিনি লাঠিয়াল, সুজন সখী, নয়নমনি, সারেং বৌ, গোলাপী এখন ট্রেনে, সাহেব, আলোর মিছিল, দিন যায় কথা থাকে, মিয়া ভাইসহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। লাঠিয়াল চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি ১৯৭৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন এবং ২০১৬ সালে আজীবন সম্মাননা অর্জন করেন।
এ দেশের চলচ্চিত্রের ইতিহাসে তিনি সফল নায়কদের একজন হিসেবে স্বীকৃত। তরুণ বয়স থেকেই তিনি রাজনীতির সাথে যুক্ত ছিলেন এবং ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ঢাকা-১৭ (গুলশান) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন