English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

করোনাভাইরাসের টিকা নিলেন ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

- Advertisements -

করোনাভাইরাসের টিকা নিলেন নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তিনি ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন।

Advertisements

ভ্যাকসিন নেওয়ার অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, আলহামদুলিল্লাহ্‌। আজ কোভিড-১৯-এর ভ্যাকসিন নিলাম। সুন্দর পরিবেশে দ্রুত পরিষেবা পেয়ে আমি খুব সন্তুষ্ট। নার্সও অত্যন্ত সহায়ক ও যত্নশীল ছিলেন।

সবাইকে করোনার ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, যারা ভ্যাকসিন নিতে এখনো দ্বিধায় আছেন বা অনিচ্ছুক, তাদের সবাইকে দৃঢ়ভাবে অনুরোধ জানাচ্ছি, আপনার নিজের সুরক্ষা এবং আপনার পরিবারসহ চারপাশের সকলের জন্য যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিন।

তিনি আরো বলেন, ভ্যাকসিন নেবার আগে আমার ভেতরেও অনেক ভীতি কাজ করছিলো ইনজেকসনে আমার একটু ভয় ভয় লাগত কিন্তু যিনি আমাকে নার্স ভ্যাকসিনটি দিয়েছেন আমি বুঝতেই পারিনি কখন ইনজেকশন পুশ করেছেন সত্যিকার অর্থে আমি বলব ভয়ের কোন কারণ নেই। আপনারা সকলে ভ্যাকসিন নিতে পারেন।

Advertisements

ইলিয়াস কাঞ্চন সবাইকে নির্ভয়ে করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, দেশের মানুষকে করোনা মহামারি থেকে মুক্ত রাখতে সবাই সপরিবারে টিকা নেবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন..

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন