English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে সৌমিত্র চট্টোপাধ্যায়

- Advertisements -
Advertisements
Advertisements

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলা চলচ্চিত্র জগতের উজ্জ্বলতম নক্ষত্র সৌমিত্র চট্টোপাধ্যায় (৮৫)। মঙ্গলবার সকালে তার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। আপাতত তার অবস্থা স্থিতিশীল।
গত কয়েকদিন ধরেই প্রবীণ অভিনেতা অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতি করোনা পরীক্ষা করা হয় তার। এ দিন সকালে সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে গতকালই বেলভিউয়ে তার নামে হাসপাতালে বেড বুক করা হয় বলে খবর।
করোনা পরিস্থিতিতে গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। সতর্কতা মেনে সম্প্রতি ফের শুটিংয়ে ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। তার মধ্যেই এই বিপত্তি। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।
তবে সৌমিত্রই প্রথম নন, গত কয়েক মাসে একাধিক বার টলিউডে থাবা বসিয়েছে নোভেল করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। সংক্রমিত হন তার স্বামী নিসপাল সিং, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও। পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় সংক্রমিত হওয়ায় দুশ্চিন্তার ছায়া টলিউডে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন