English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি কবরীর ছেলে

- Advertisements -
Advertisements
Advertisements

করোনা আক্রান্ত হয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন কিংবদন্তি অভিনেত্রী সারাহ বেগম কবরী। তার মৃত্যুর একদিন পর থেকে করোনার উপসর্গ দেখা দিয়েছে প্রয়াত এই অভিনেত্রীর ছেলে শাকের চিশতীর।

কবরী হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় সার্বক্ষণিক দেখাশোনা করেছেন তিনি।শাকের চিশতী জানান, রোববার (১৮ এপ্রিল) থেকে তার জ্বর এসেছে। খাবারের স্বাদ-গন্ধও পাচ্ছেন না তিনি। অক্সিজেন স্যাচুরেশন কমে গিয়েছে। এজন্য তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

গণমাধ্যমকে শাকের চিশতী বলেন, ‘ফুসফুসের সিটিস্ক্যান করানো হয়েছে। এখনো রিপোর্ট হাতে পাইনি। করোনার টেস্টও করানো হবে। জ্বর, স্বাদ-গন্ধ না পাওয়ার না পাশাপাশি অক্সিজেন স্যাচুরেশন ৯৫–এর নিচে নেমে যাওয়ায় ঘাবড়ে যাই। তাই দ্রুত পারিবারিক চিকিৎসকের সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তি হয়ে যাই। ’

গত ৫ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন কবরী। তার পাঁচ ছেলের মধ্যে বড় তিন ছেলে দেশের বাইরে এবং ছোট ছেলে অটিজমের সমস্যায় রয়েছেন। তাই শুরু থেকেই মায়ের যাবতীয় দেখাশোনার দায়িত্ব ছিলেন শাকের চিশতী।

শুক্রবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সবাইকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নেন দেশবরেণ্য অভিনেত্রী ও মুক্তিযোদ্ধা কবরী। তার মৃত্যুতে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন