English

30 C
Dhaka
রবিবার, জুলাই ২১, ২০২৪
- Advertisement -

কলকাতায় গায়িকাকে ধর্ষণের অভিযোগ, ব্যান্ডমাস্টার গ্রেফতার

- Advertisements -

কলকাতায় গায়িকাকে ধর্ষণের অভিযোগে পানশালার ব্যান্ডমাস্টারকে গ্রেফতার করা হয়েছে। কসবা এলাকায় নিজের ফ্ল্যাট থেকে গগন কুমার ওরফে রণবীর জন নামে ওই ব্যান্ড মাস্টারকে গ্রেফতার করেছে কলকাতার কসবা থানার পুলিশ। যদিও এই অভিযোগ নিয়ে নানা প্রশ্ন উঠছে। গোটা ঘটনার তদন্ত করছেন গোয়েন্দারা।

Advertisements

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযোগকারিনী কলকাতার বেনিয়াপুকুর এলাকার এক পানশালার গায়িকা। মঙ্গলবার কসবা থানায় গিয়ে তিনি অভিযোগ করেন, তাকে ধর্ষণ করেছেন ব্যান্ডমাস্টার রণবীর জন। অভিযোগ পেয়েই তৎপর হয় পুলিশ। কসবার ফ্ল্যাট থেকে অভিযুক্তকে গ্রেফতার করে তারা। ধৃত পাঞ্জাবের স্থায়ী বাসিন্দা বলে জানা গেছে।

Advertisements

গায়িকার দাবি, এর আগেও রণবীর জনের সঙ্গে কাজ করেছেন তিনি। তখন রণবীর তাকে দুবাইয়ে ভালো কাজ পাইয়ে দেওয়ার প্রস্তাব দেন। রণবীরের আশ্বাসে দুবাইয়ে পৌঁছেও যান তিনি। কিন্তু সেখানে আশানুরূপ কাজ পাননি। তারপর কলকাতায় ফিরে আসেন তিনি। ফের যোগ দেন রণবীরের ব্যান্ডে। নির্যাতিতার দাবি, গত ২৮ নভেম্বর বিবাদ মিটিয়ে নেওয়ার নাম করে তাকে কসবার ফ্ল্যাটে ডেকে পাঠান রণবীর। সেখানে তাঁকে ধর্ষণ করেন অভিযুক্ত। ধর্ষণের কথা পুলিশকে জানালে প্রাণনাশের হুমকি দেন।

অভিযোগ পেয়ে রণবীরের বিরুদ্ধে শ্ললতাহানি, জোর করে পোশাক খুলে নেওয়া, ধর্ষণসহ একাধিক ধারায় মামলা রুজু করেছে কসবা থানা। যদিও ঘটনার এতদিন পর অভিযোগকারী কেন পুলিশের দ্বারস্থ হলেন তা নিয়ে প্রশ্ন উঠছে। আদালতে পেশ করে অভিযুক্তকে হেফাজতে চেয়েছে পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে গোটা ঘটনা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। সঙ্গে আবাসনের সিসিটিভি ফুটেজ হাতে পাওয়ার চেষ্টা করছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন