English

32 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

কলকাতার ‘দিদি নাম্বার ওয়ান’-এ পুরস্কৃত হলেন সিঁথি সাহা

- Advertisements -

কলকাতার জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’-এ অংশ নিয়ে একটি পর্বে বিজয়ী হয়েছেন বাংলাদেশি কণ্ঠশিল্পী সিঁথি সাহা। বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠানটির নবম মৌসুমের ৭৩তম পর্ব প্রচার করা হয়েছে; এতে অংশ নিয়ে সর্বোচ্চ ৫৪ নম্বর পেয়ে বিজয়ী হয়েছেন সিঁথি।

অনুষ্ঠানটি বাংলাদেশেও ভীষণ জনপ্রিয়। জানা যায়, সেলিব্রিটিদের নিয়ে বিশেষ পর্বে অংশ নিয়েছেন সিঁথি।

Advertisements

খেলায় জিতে পেয়েছেন সোনার নেকলেসসহ অনেকগুলো পুরস্কার ও ক্রেস্ট।

সিঁথি  বলেন, ‘এটা আমার ভীষণ পছন্দের একটি অনুষ্ঠান। কাকতালীয়ভাবে এতে অংশ নিলাম। গত ২১ এপ্রিল এর শুট হয়েছে। আরো বিস্ময়কর বিষয়, আমি বিজয়ী হয়েছি! এই আনন্দ ভাষায় প্রকাশ করা যাবে না। ’

Advertisements

প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী, প্রত্যেক পর্বে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত প্রতিযোগীকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়; সিঁথি মূলত একটি পর্বে সেরা হয়েছেন। সিঁথি সাহাকে পর্বের বিজয়ী হিসেবে ঘোষণার পর বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, নবম মৌসুমের চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। জি বাংলা কর্তৃপক্ষ নবম মৌসুমের গ্র্যান্ড ফিনালের কোনো আয়োজন করেনি এখনো।

সিঁথি সম্প্রতি গেয়েছেন টলিউডের গান। সিনেমার নাম ‘বনবিবি’। নির্মাণ করছেন রাজদীপ ঘোষ। শুধু টলিউড নয়, সিঁথি সাহার গান হচ্ছে বলিউডেও! কলকাতার আগে এ গায়িকা গিয়েছিলেন মুম্বাই সফরে।

সেখানে উপমহাদেশের প্রখ্যাত ভজন ও গজলশিল্পী অনুপ জালোটার সঙ্গে ‘উনকে খ্যায়ালো মে’ শিরোনামে একটি গজলে কণ্ঠ দিয়েছেন সিঁথি। গত মাসে মুম্বাইয়ের ‘রি এন রাগা’ স্টুডিওতে গজলটির রেকর্ডিং হয়। অনুপ জালোটার সঙ্গে এটি প্রথম গান সিঁথির। বলিউডেও প্রথম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন