English

27 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২
- Advertisement -

কলকাতায় আরও এক উঠতি মডেলের রহস্যজনক মৃত্যু

- Advertisements -

পল্লবী, বিদিশা, মঞ্জুষা, সরস্বতীর পর ফের কলকাতায় উঠতি মডেলের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এবারে কলকাতার বাঁশদ্রোণীতে একটি ফ্ল্যাট থেকে আরেক উঠতি তরুণী মডেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে।

পূজা সরকার (১৯) নামের ওই মডেল গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। যদিও ওই ফ্ল্যাট থেকে তরুণীর কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। জানা যায়, শয়ন কক্ষেই ফাঁসি দিয়েছেন ওই তরুণী, যা নিয়ে এখন এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই উঠতি মডেলের নাম পূজা সরকার (১৯)।

Advertisements

তার মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। ওই তরুণীর মরদেহ আপাতত ময়নাতদন্তের জন্য এম আর বাঙ্গুর হাসপাতালে পাঠানো হয়েছে।   জানা গেছে, পূজা নামে ওই তরুণী তাঁরই এক বান্ধবীর সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। শনিবার রাত পর্যন্ত পূজা, তার বান্ধবীর সঙ্গে ফ্ল্যাটে ছিলেন।

 

পূজার বান্ধবীর বক্তব্য অনুসারে, সন্ধ্যেয় যখন তারা আড্ডা দিচ্ছিলেন, ঠিক সেসময় পূজার ফোনে তার বয়ফ্রেন্ডের ফোন আসে। তখন সে সেখান থেকে উঠে গিয়ে নিজের ঘরে চলে যান। এরপর পূজা সেই যে ঘরের দরজা বন্ধ করে দেন। আর খোলেননি। বহুবার তাকে ডাকাডাকি করা হলেও কোনও সাড়াশব্দ মেলেনি।

Advertisements

তখন ওই তরুণীর বান্ধবী বাধ্য হয়ে তাদের প্রতিবেশীদের ডাকাডাকি শুরু করলে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। তখনই তারা দরজা ধাক্কা দিয়ে ভিতরে ঢুকে দেখে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন পূজা। তড়িঘড়ি বাঁশদ্রোণী থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পূজার মরদেহ উদ্ধার করে।

মডেলের প্রেমিক আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। তাদের মধ্যে অশান্তি হয়েছিল কিনা, ওই তরুণী মানসিক অবসাদে ভুগছিলেন কিনা, খতিয়ে দেখছে পুলিশ। পূজা সম্প্রতি মডেলিং দুনিয়ায় পা রেখেছিলেন। উত্তর ২৪ পরগনার গাইঘাটার বাসিন্দা পূজা। তার পড়াশোনা গোবরডাঙা হিন্দু কলেজে।

৬ মাস আগে বাঁশদ্রোণী থানার উল্টো দিকের এক বহুতলের একতলা ভাড়া নেন তিনি। গভীর রাতে বাড়ি ফিরতেন পূজা। স্থানীয়দের দাবি, দুই তরুণ আসা-যাওয়া করতেন পূজার ফ্ল্যাটে। রাত-বিরাতে চিৎকার করতেও শোনা যেত তাদের। পূজার প্রেমিকের সম্পর্কে বান্ধবীর থেকে তথ্য নিচ্ছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন