English

30 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

কাঁঠালের বিরিয়ানি খেয়ে পোস্ট দিলেন শ্রদ্ধা

- Advertisements -
Advertisements
Advertisements

শুধু মৌসুমি ফল হিসেবে নয়, তরকারি হিসেবেও কাঁঠালের রয়েছে সুখ্যাতি। এ ছাড়া কাঁঠালের বিরিয়ানির কথা হয়তো অনেকেই শুনেছেন। নিরামিষভোজীদের কাছে কাঁঠালের বার্গার ও বিরিয়ানি বেশ জনপ্রিয়। এবার এই জনপ্রিয়তায় পালে আরেকটু হাওয়া দিলেন বলিউডের অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সেই ছবি পোস্ট করলেন সামাজিক যোাগযোগমাধ্যমেও।

ভারতী একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেত্রীরা অনেক সময় ডায়েটের কারণে আমিষ খাবার খেতে চান না। শ্রদ্ধাও তার ডায়েটে সবজিকে বেশ গুরুত্ব দেন। সম্প্রতি এই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে কাঁঠালের বিরিয়ানি খাওয়ার ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, হ্যাঁ নিরামিষভোজীরাও বিরিয়ানি খেতে পারেন।

যদিও সবজি বিরিয়ানি নিয়ে বহু তর্ক-বিতর্ক রয়েছে। অনেকেই মনে করেন সবজি বিরিয়ানি বলে আদৌ কিছু হয় না। বিষয়টা আসলে পোলাও। তবে নিরামিষভোজীদের দাবি, কাঁঠাল বিরিয়ানিও মাংসের বিরিয়ানির মতোই সুস্বাদু হয়।

প্রসঙ্গত, এর আগে ভারতের স্বাধীনতা দিবসের দিন শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রামে তার খাবারের থালার এক ঝলক শেয়ার করেছিলেন। সেখানে ছিল বেশ কয়েকটি ঐতিহ্যবাহী মহারাষ্ট্রের সুস্বাদু খাবার। সেখানে ছিল পুরী, ভাজি, বরণ ভাত, কচোরি, ক্ষীর এবং গাভার। শ্রদ্ধা খুব যত্ন সহকারে প্রতিটি খাবারের আইটেম তাদের নামসহ জানিয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন