English

32 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

কাকে বিয়ে করছেন নায়িকা সায়নী দত্ত?

- Advertisements -

নাসিম রুমি: গত জুনের শেষের দিকে গুরবিন্দরজিৎ সমরার সঙ্গে আংটি বদল সেরেছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা সায়নী দত্ত। আগামী ১৬ ডিসেম্বরে বিয়ে করছেন তারা। কোন পেশায় আছেন নায়িকার হবু স্বামী তা জানার কৌতূহল অনুরাগীদের।

Advertisements

জানা গেছে, নামি একটি সংস্থার উচ্চপদে কর্মরত রয়েছেন গুরবিন্দরজিৎ। সায়নীর পেশার সঙ্গে গুরবিন্দরের পেশার কোনো যোগাযোগ নেই। দু’জনের পেশা সম্পূর্ণ আলাদা। সায়নী কর্মসূত্রে মুম্বাইয়ে থাকেন। আর তার হবু স্বামী থাকেন লন্ডনে। তাদের দু’জনের আলাপ হলো কীভাবে? বিয়েতে কীভাবে সাজবেন? কী কী খাবার থাকছে অভিনেত্রীর বিয়ের মেনুতে? বিয়ের পর কি তবে লন্ডনেই পাকাপাকি সংসার পাতবেন সায়নী? এমন অনেক প্রশ্নই উঠে আসছে।

এ বিষয়ে সায়নী জানান, এক বছর আগে আমাদের সব কিছু ঠিক হয়েছে। আড়াই বছর আগে মুম্বাইয়ের একটি ক্লাবে আমাদের দেখা হয়েছিল। আমরা দু’জনেই সেখানকার সদস্য। সেই সূত্রেই আলাপ। তার পর সেখান থেকে প্রেম। আড়াই বছর প্রেমপর্বের পর সিদ্ধান্ত নিই বিয়ে করব।

২০১৭ থেকে মুম্বাইয়েই রয়েছেন নায়িকা। কেন তাকে সেভাবে বাংলা ছবিতে দেখা যায় না? সায়নীর জানান, জানি না কেন কলকাতা থেকে আমি তেমন কোনো সুযোগ পেলাম না। এখানকার পরিচালকরা কীভাবে আমি বেশি পারিশ্রমিক নেব? আমি জানি, প্রতিটি শহরে কাজ করার পারিশ্রমিক ভিন্ন হয়। কলকাতা আমার শহর। হাওড়ায় আমার জন্ম। এখানেই আমার সব কিছু। কিন্তু কলকাতায় তেমন ভাবে কাজ পেলাম কই!

Advertisements

বিয়ের পর কী কাজের পরিধি আরও কমে যাবে? এ বিষয়ে সায়নী জানিয়েছেন, বিয়ের পর তিনি মূলত লন্ডনেই থাকবেন। তবে ভালো কাজের সুযোগ এলে নিশ্চয়ই করবেন।

তিনি আরও জানান, বছরে যদি একটা ভালো কাজ করি, তা হলেই হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন