English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

কাজ নেই জেরিনের হাতে

- Advertisements -
Advertisements

২০১০ সালে সালমান খানের হাত ধরে বলিউডে পা রাখেন জেরিন খান। ‘বীর’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায়ও আসেন। এরপর ‘রেডি’, ‘হাউসফুল ৩’, হেট স্টোরি ৩’ ছবিগুলোর মাধ্যমে অভিনয় করেও নজর কাড়েন তিনি।

তবে ক্যারিয়ারের ১৪টি বছর বলিউডে পা রাখলেও নিজের পায়ের মাটি শক্ত করতে পারেননি জেরিন। বিশেষ করে অভিনয়ে নিজেকে প্রমাণ করতে পারেন, এমন সুযোগও খুব একটা পাননি তিনি। সর্বশেষ ছবিগুলোতে কেবল শরীরি উপস্থাপনার মাধ্যমেও থেকেছেন শিরোনামে। আর বর্তমানে জেরিনের ক্যারিয়ারের অবস্থাও নড়বড়ে।

Advertisements

হাতে কোনো বলিউড ছবি নেই তার। কেবল একটি তামিল ছবি রয়েছে ‘কারিকালান’ নামের। এ ছবিটি চলতি বছর মুক্তির কথা রয়েছে।

শুটিংও শেষ। কিন্তু এরপর কি? বর্তমানে অনেকটা বেকার হয়ে পড়েছেন এ নায়িকা। হাতে সিনেমার কাজ নেই। নেই কোনো বিজ্ঞাপনের কাজও। মাঝেমধ্যে বিভিন্ন শোরুমের ওপেনিং কিংবা স্টেজে দেখা মেলে জেরিনের।
তিনি নিজেও বিষয়টি নিয়ে হতাশার মধ্যে দিন পার করছেন। এ নিয়ে জেরিন সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, সত্যি বলতে বলিউড কঠিন জায়গা। এখানে কেউ কারও সুযোগ দিতে চায় না। আর সুযোগ না পেলে তো তা কাজে লাগানোর প্রশ্নও ওঠে না।
ভুল-ত্রুটি নিয়েই মানুষ। আমারও হয়তো ভুল ছিল ক্যারিয়ারের শুরুতে। কিন্তু আমিও চেয়েছি গল্পনির্ভর ছবিতে অভিনয় করতে। কিন্তু নিজেকে প্রমাণের মতো সেরকম গল্প কিংবা চরিত্র আমি পাইনি। তবে আমিও হেরে যাওয়ার পাত্রী নই। অপেক্ষায় আছি সুযোগের।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন