English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

কানাডা, যুক্তরাষ্ট্রে ১৫০ হলে ‘অন্তর্জাল’

- Advertisements -

নাসিম রুমি: ঈদে মুক্তি পাবে একাধিক মুভি, বাংলাদেশে মুক্তি পাবে শাহরুখ খানের হিন্দি সিনেমা। এসব কারণে বারবার মুক্তির তারিখ দিয়েও শেষ মুহুর্তে পিছিয়ে আসে সিনেমার নির্মাতারা। তবে এবার মুক্তি পেছানোর কোনো কারণ নেই। অবশেষে মুক্তি পাচ্ছে দেশের প্রথম সাইবার ক্রাইম অ্যাকশন থ্রিলার ‘অন্তর্জাল’।

Advertisements

আগামী ২২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিয়াম-মিমের সিনেমাটি। ঢালিউডের সিনেমা এখন শুধু বাংলাদেশের সিনেমা হলে সীমাবদ্ধ নেই। মুক্তি পাচ্ছে বিশ্বব্যাপী। ‘অন্তর্জাল’ও একই দিন থেকে কানাডা ও যুক্তরাষ্ট্রের সিনেমা হলগুলোয় পাল্লা দিবে হলিউডের সঙ্গে।

দেশে কয়টি হলে সিনেমাটি মুক্তি পাবে জানা না গেলেও আন্তর্জাতিক বাজারে রেকর্ড গড়তে যাচ্ছে ‘অন্তর্জাল’। দেশের চেয়ে দেশের বাইরেই বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে অন্তর্জাল টিম জানায়, কানাডা ও যুক্তরাষ্ট্রের রেকর্ড সংখ্যক ১৫০টি থিয়েটারে মুক্তি পাচ্ছে অন্তর্জাল। দেশের বাহিরে সিনেমাটির পরিবেশনা প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো বিষয়টি নিশ্চিত করেছে।

Advertisements

‘অন্তর্জাল’ সিনেমাটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘অপারেশন সুন্দরবন’ খ্যাত পরিচালক দীপংকর দীপন। সাইবার সিকিউরিটি, হ্যাকিং, সোশ্যাল মিডিয়ার নানা জটিলতা ও ঝুঁকিসহ আধুনিক তথ্য-প্রযুক্তির যুগের নানান আলোচিত ইস্যুর প্রেক্ষিতে নির্মিত এই সিনেমা। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহাসহ আরও অনেকে।

মুক্তি সামনে রেখে সামনে এসেছে প্রমোশনাল সং ‘ওয়েলকাম টু অন্তর্জাল’। সিনেমায় গান না রাখা হলেও প্রচারের জন্য নির্মিত হয়েছে গানটি। গত সোমবার রাজধানীর রবীন্দ্র সরোবরে উন্মুক্ত মঞ্চে প্রকাশ করা হয়েছে গানটি। সেখানে উপস্থিত ছিলেন সিয়াম ও মিমসহ সিনেমার কলাকুশলীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন