English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

কারিনা মেয়ের মতোই পাশে থেকেছে: শর্মিলা ঠাকুর

- Advertisements -
Advertisements

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ক্যারিয়ার ও সংসার নিয়ে সমান তালে এগিয়ে যাচ্ছেন। এরই মধ্যে দুই পুত্র সন্তানের মা তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় তার ব়্যাম্পে হাঁটা ও শুটিং করার বিষয়টিও সবার নজরে এসেছিল। এসব কাজের জন্য তিনি শুধু ভক্তদের কাছেই নন, পরিবারেও প্রশংসিত।

একবার কারিনার রেডিও শোতে শর্মিলা ঠাকুরকে প্রশ্ন করা হয়েছিল নিজের বউমার কোন গুণটা তার সবচেয়ে বেশি পছন্দ। জবাবে বর্ষীয়ান অভিনেত্রী তথা করিনার শাশুড়ি জানান, ‘আমি তোমাকে দেখেছি যখন টাইগার হাসপাতালে ছিল, কীভাবে তুমি নিজের খেয়াল না রেখে আমাদের দেখভাল করছিলে। ২১ তারিখ তোমার জন্মদিন ছিল, তুমি হাসপাতালে ছিলে, ২২ তারিখ টাইগার (মনসুর আলী খান পতৌদি) চলে গেল.. তুমি ছিলে। তুমি একবার আমার অন্য সন্তানদের মতো আমাকে আগলে ছিলে, আমার পরিবারের মতো। আমার সেটা মনে আছে। আমি তোমাকে জীবনের নানান ধাপে দেখেছি, তুমি প্রতিটা ধাপে অনন্যা, এটা বলতেই হচ্ছে’।

Advertisements

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি তৈমুরের পর কারিনা কাপুর ও সাইফ আলি খানের সংসারে দ্বিতীয় সন্তানের জন্ম হয়। পুত্রসন্তানের জন্মের পর কারিনা-সাইফের অনেক ঘনিষ্ঠই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দুইজনকে শুভেচ্ছা জানিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন