English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

কিট-রোজের সংসারে আসছে দ্বিতীয় সন্তান

- Advertisements -

দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন গেম অফ থ্রোনস তারকা কিট হ্যারিংটন ও রোজ লেসলি। সম্প্রতি নিজেদের দ্বিতীয় সন্তান আগমনের ঘোষণা দিয়েছেন এই তারকা জুটি। কিট হ্যারিংটন ভক্তদের প্রিয় চরিত্র ‘জন স্নো’ চরিত্রে অভিনয় করেছিলেন এবং রোজ ‘ইগ্রিট’ চরিত্রে অভিনয় করেছিলেন৷সিরিজটিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান এই জুটি।

Advertisements

সম্প্রতি কিট হ্যারিংটন প্রকাশ করেছেন যে তিনি এবং তার স্ত্রী রোজ লেসলি তাদের দ্বিতীয় সন্তান প্রত্যাশা করছেন। ২০১২ সালে এইচবিও সিরিজ ‘গেম অফ থ্রোনস’-এ সাক্ষাৎ হয়েছিল এই দুই তারকার। পর্দায় একসঙ্গে রোমান্স করতে গিয়ে বাস্তবেও রোমান্সে জড়িয়ে পড়েন দুজন। তারপর ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তাদের সংসারে একটি ছেলে রয়েছে।

শুক্রবার এনবিসির ‘দ্য টুনাইট’ শো’তে উপস্থিত ছিলেন কিট হ্যারিংটন। শো’টির সঞ্চালক জিমি ফ্যালনের সাথে বিভিন্ন আলোচনার মাঝে তিনি নিজের অনাগত সন্তান সম্পর্কে জানান। তিনি নিশ্চিত করেন যে রোজ লেসলি গর্ভবতী। দ্বিতীয় সন্তানের জননী হতে যাচ্ছেন রোজ। এই মুহূর্তে তারা দুজনেই খুশি এবং দারুণ উচ্ছ্বসিত।

Advertisements

সর্বকালের সর্বাধিক জনপ্রিয় সিরিজ হিসেবে পরিচিত ‘গেম অফ থ্রোনস’ আটটি মৌসুমের পর ২০১৯ সালে শেষ হয়েছিল। সিরিজটির আকাশ সমান জনপ্রিয়তার কারণে জন স্নো চরিত্রটির স্পিন-অফ সিরিজও নির্মাণ হতে যাচ্ছে। এতে জন স্নো চরিত্রে পুনরায় অভিনয় করতে চলেছেন কিট হ্যারিংটন। ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার সিরিজটির লেখক জর্জ আর আর মার্টিন প্রকাশ করেছিলেন যে, কিটই সর্বপ্রথম এই প্রকল্পটির প্রস্তাব দেন এবং তার প্রস্তাবেই সিরিজটি লেখা হয়েছে।

‘গেম অফ থ্রোনস’ শেষ হওয়ার পরে কিট মার্ভেল ফিল্ম ‘ইটারনালস’ এবং ফিচার ফিল্মস ‘বেবি রুবি’তে অভিনয় করেন। তিনি টেলিভিশন অ্যান্থলজি ‘ক্রিমিনাল : ইউকে’ এবং ‘মডার্ন লাভ’-এর একটি পর্বেও অভিনয় করেছেন। রোজকে সর্বশেষ দেখা গিয়েছিল ফিচার ফিল্ম ‘ডেথ অন দ্য নাইল’-এ। এছাড়াও এইচবিও সিরিজ ‘দ্য টাইম ট্রাভেলার্স ওয়াইফ’-এ অভিনয় করেছেন রোজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন