English

26.2 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
- Advertisement -

কেকে মৃত্যুর ইস্যুতে রূপঙ্কর ও তার স্ত্রীকে হত্যার হুমকি!

- Advertisements -

কলকাতার অনুষ্ঠানে গাইতে এসে না-ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে। গতরাতেই স্বামীর মৃত্যুসংবাদ পেয়েছেন স্ত্রী। বুধবার (১ জুন) সকালের ফ্লাইটেই কলকাতায় পৌঁছেছেন তিনি। মায়ের সঙ্গে বাবার মরদেহ নিতে এসেছে ছেলে নকুল।

এদিকে এদিন সকালেই গায়কের ময়নাতদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের পরই গায়কের মরদেহ নিয়ে মুম্বাই ফিরবেন তার স্ত্রী ও পুত্র। তবে শেষকৃত্য কোথায় হবে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

Advertisements

জানা গেছে, গত মঙ্গলবার (৩১ মে) কলকাতায় একটি গানের অনুষ্ঠানে গিয়েছিলেন কেকে। সেখানে গিয়ে গান গাওয়ার পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

এদিকে তার এই মৃত্যুতে যখন শোকের মাতম চলছে কোটি ভক্তের মনে, ঠিক তখনই এলো নতুন খবর। মৃত্যুর আগে কেকে’র গানের সমালোচনা করেছিলেন কলকাতার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচী। একটি ভিডিওতে কেকে’কে সেখানে আমন্ত্রণ জানানো নিয়ে প্রশ্নও তুলেছিলেন তিনি।

কিন্তু কেকে’র আকস্মিক মুত্যর পর থেকেই এ নিয়ে রাগ, কুৎসা ও কটাক্ষের শিকার হচ্ছিলেন রূপঙ্কর। এবার পেলেন খুনের হুমকি। সে অভিযোগ নিয়েই এবার পুলিশের দ্বারস্থ রূপঙ্কর বাগচী ও তার স্ত্রী চৈতালী লাহিড়ী।

স্টার জলসার রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র নতুন পর্বের শুটিং চলছে। তাতে অংশ নিচ্ছেন তারকা-দম্পতি। বুধবার সেই শুটেই গিয়েছিলেন দু’জনে। মাঝপথে সেখান থেকেই সোজা থানায় যান চৈতালী।

Advertisements

চৈতালী বলেন, ‘‘আমাকে ঠিক থাকতেই হবে এই পরিস্থিতিতে। এক নয়, একাধিক খুনের হুমকি এসেছে। প্রশাসনকে জানিয়েছি সবটা। তারা বলেছেন, ব্যবস্থা নেবেন।’’

প্রসঙ্গত, চিকিৎসকদের প্রাথমিক ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই কেকের মৃত্যু হয়েছে। তবে আকস্মিক মৃত্যুর কারণ জানতে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

নব্বই দশক থেকে শুরু করে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন কেকে। তার গাওয়া গানগুলো শ্রোতামহলে এখনও বেশ জনপ্রিয়। তবে এই শিল্পীর জীবনের শেষ গানের স্মৃতি হয়ে রইলো কলকাতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন