English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

কেন রণবীর-বরুণকে কষিয়ে চড় মেরেছিলেন, জানালেন জ্যাকুলিন

- Advertisements -

বিতর্ক পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। ২০০ কোটি রুপি জালিয়াতির মামলায় বিগত কয়েক মাস ধরেই গণমাধ্যমের শিরোনামে থাকেন এই নায়িকা। শুধু তাই নয়, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁস হয়ে যাওয়াতেও অস্বস্তিতে পড়েন জ্যাকুলিন।

তবে এত্ত বিতর্কের মাঝেও থমকে নেই জ্যাকুলিনের পেশাদার জীবন। শুক্রবারই মুক্তি পেল তার নতুন ছবি ‘সাকার্স’। এই ছবিতে রণবীর সিং-এর নায়িকা তিনি।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে জ্যাকুলিন ফাঁস করেন ছবিটির শুটিংয়ের প্রথমদিন বেজায় নাভার্স ছিলেন তিনি এবং শুটিং সেটে বিরাট কাণ্ডও ঘটিয়ে বসেন।

পরিচালক রোহিত শেঠির এই ছবির সেটে নায়ক রণবীর এবং অভিনেতা বরুণ শর্মাকে সপাটে চড় মেরে বসেন জ্যাকুলিন।

Advertisements

ঠিক কী ঘটেছিল? শ্রীলঙ্কান সুন্দরী জানান, “প্রথমদিন শুটিং-এ আমি খুব নার্ভাস ছিলাম, শট চলছিল সেখানেই আমি রণবীর এবং বরুণকে চড় মেরে বসি। আমি এতটাই নার্ভাস ছিলাম যে চড় মারার অভিনয় না করে বাস্তব কষিয়ে চড় মারি। এরপর খানিক ধাতস্থ হয়েছিলাম আমি, বরফ গলেছিল।”

ছেড়ে দেওয়ার পাত্র নন রণবীরও। পাশ থেকে নায়ক বলেন, “হ্যাঁ, ওর বরফ গলানোর চক্করে আমার তো চোয়াল ভেঙে যাচ্ছিল, আমাকে তো সেখানে বরফ ঘষতে হয়েছে তারপর।”

শেক্সপিয়ারের কালজয়ী নাটক ‘কমেডি অব এররস’-এর অনুপ্রেরণায় গড়ে উঠেছে সার্কাস-এর চিত্রনাট্য। ছবিতে দ্বৈত ভূমিকায় থাকছেন রণবীর এবং বরুণ। রণবীরের নায়িকা হিসেবে দেখা মিলবে জ্যাকুনিল ও পূজা হেগড়ের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন