English

24 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
- Advertisement -

কেন রিয়ার সমর্থনে সরব অভিনেত্রী তাপসী পান্নু ও বিদ্যা বালান?

- Advertisements -
Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে চলছে জোর পানি ঘোলা। ঘটনার তদন্ত করছে সিবিআই। সুশান্তের ভক্তরা সুবিচার পাওয়ার দাবিতে সরব রয়েছেন। কিন্তু অন্যদিকে বলিউডের কয়েকজন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর অবস্থান নিয়ে সরব হয়েছেন।
রিয়া চক্রবর্তী এই ঘটনার মূল অভিযুক্ত কিনা যতক্ষণ না পর্যন্ত তিনি দোষী প্রমাণিত হচ্ছেন ততক্ষণ সবকিছুই তদন্ত সাপেক্ষ। কিন্তু তার আগেই মিডিয়া তাকে দোষী সাব্যস্ত করে দিয়েছে বলে দাবি বলিউডের কয়েকজন অভিনেত্রীদের। এ বিষয়ে সরব হয়েছেন তাপসী পান্নু, বিদ্যা বালান এবং লক্ষী মাঞ্চু।
লক্ষী একটি টুইট করেন, রাজদীপ সরদেসাইয়ের সঙ্গে রিয়া চক্রবর্তীর পুরো সাক্ষাৎকারটি দেখলাম। মিডিয়া রিয়াকে দৈত্যের মতো রূপ দিয়ে দিয়েছে। আর তাই বেশিরভাগ মানুষ চুপ করে আছেন। আমি সত্যিটা জানিনা। আমি সত্যিটা জানতে চাই এবং আশাকরি সত্যিটা সামনে আসবে খুব স্পষ্টভাবে। আইনের উপর আমার সম্পূর্ণ ভরসা আছে। এবং যে সকল সংস্থা তদন্ত করছে তাদের উপরে ভরসা আছে। কিন্তু যতক্ষণ না প্রমাণিত হচ্ছে ততক্ষণ কি এই নৃশংস ব্যবহার এবং একজনের পরিবারের উপর এই রকম লিঞ্চিং আমরা বন্ধ রাখতে পারি না?
তিনি আরও বলেন, এই মিডিয়ার জন্য গোটা পরিবারের উপর যে যন্ত্রনা যাচ্ছে আমি তা কল্পনা করতে পারছি। আমার সঙ্গে এরকম কিছু হলে আমি চাইতাম আমার সহকর্মীরা আমার পাশে দাঁড়াক। যতক্ষণ না পর্যন্ত রিয়া দোষী প্রমাণিত হচ্ছে ততক্ষণ এই কাজটি বন্ধ হোক। আমরা কেমন হয়ে গিয়েছি তা দেখে সত্যিই আমার কষ্ট হয়। আমরা কেমন যদি আমরা নিজেদের মনের কথাটা স্পষ্ট করে নাই বলতে পারি। আমি আমার সহকর্মীর পাশে আছি।
এরপরই বিদ্যা বালন টুইট করেন, সত্যি কথা স্পষ্ট বলার জন্য ঈশ্বর তোমার মঙ্গল করুক লক্ষী। খুব দুঃখজনক যে এমন একজন উজ্জ্বল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে মিডিয়া সার্কাস তৈরি করা হয়েছে। একইসঙ্গে বলবো একজন নারী হিসেবে রিয়া চক্রবর্তীর অবস্থা দেখে আমার হৃদয় ভাঙছে। দোষী প্রমানিত হওয়া পর্যন্ততো একজন নির্দোষ হয়। নাকি নির্দোষ প্রমাণিত হওয়ার আগে পর্যন্ত একজনকে অপরাধী বলেই ভেবে নেওয়া হয়? একজন নাগরিকের সাংবিধানিক অধিকারকে সম্মান করুন।
অভিনেত্রী তাপসী পান্নু একটি টুইট করেন, সুশান্তকে আমি ব্যক্তিগতভাবে চিনতাম না। রিয়াকেও আমি চিনি না। কিন্তু আমি জানি যে আইন নিজের হাতে তুলে নিয়ে একজনকে, যিনি এখনো দোষী প্রমাণিত হন নি, তাকে অপরাধী বানানো ঠিক নয়। শান্তির জন্য নিজের দেশের আইনকে বিশ্বাস করুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন