English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

কোন দলের হয়ে রাজনীতিতে নামছেন কারিশমা-কারিনা?

- Advertisements -

নাসিম রুমি: ভোটের আগে রাজনীতিতে তারকা সমাগম নতুন কিছু নয়। লোকসভা হোক কিংবা বিধানসভা নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকা যোগ দেন রাজনীতিতে। যেমন এ বছর তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে প্রথমবার লড়ছেন রচনা ব্যানার্জি।

অন্যদিকে বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। শিন্ডেসেনা সূত্রের খবর, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাকে। এর পর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপুর পরিবারের দুই মেয়ে কারিশমা ও কারিনা নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে।

কাপুর পরিবারের এই দুই বোনের ভালোবাসার কথা শোনা যায় বলিউডের আনাচ-কানাচে। পরস্পরকে চোখে চোখে রাখেন তারা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন কারিনাকে দিদির পাশে থাকতে দেখা গেছে। সময়ে-অসময়ে কখনো দিদির পাশ থেকে সরতে দেখা যায়নি বোন কারিনাকে। তাই কি এবার রাজনীতির ময়দানেও দিদিকে সঙ্গে নিয়েই নামবেন কারিনা?

কানাঘুষো, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন কারিনা ও কারিশমা। কিন্তু কাপুর ‘সিস্টার্স’ শিবসেনার হয়ে লোকসভায় লড়বেন কিনা, সেটা অজানা। আসন্ন ভোটে শিবসেনার প্রার্থীদের হয়ে প্রচারেও দেখা যেতে পারে দুজনকে। তবে এই বিষয়ে কোনো পক্ষই মুখ খোলেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন